Bengali SerialHoop Plus

কপালে চন্দনের টিপ, হাসিমুখে বসে খুদে, টেলি অভিনেত্রীকে চিনতে পারছেন?

বর্তমানে অভিনেতা অভিনেত্রীরা কমবেশি সকলেই সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবনের টুকিটাকি বিষয়ও নেট পাড়ায় শেয়ার করে থাকেন তারা। আর অনুরাগীরাও প্রিয় তারকাদের থেকে ছোট আপডেট পাওয়ার জন্যও অপেক্ষা করে থাকেন। বিশেষ করে অনেকে ছোটবেলার ছবি (Childhood Photo) শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় সেই ছবিগুলি।

সম্প্রতি আরো এক অভিনেত্রীর ছোটবেলার ছবি ভাইরাল হয়েছে। খালি গায়ে বসে রয়েছে এক পুঁচকে। মাথায় কোঁকড়া চুল। কপালে আঁকা চন্দনের টিপ, গলায় এক গোছা হার। হাসি মুখের ফাঁকে উঁকি দিচ্ছে একটি দুধের দাঁত। মিষ্টি মুখের এই খুদে বড় হয়ে হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী। টেলিভিশনের হাত ধরে ডেবিউ করলেও অতি সম্প্রতি বড়পর্দায় পা রেখেছেন তিনি। স্পষ্টবাদী বলে বেশ জনপ্রিয়তা রয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের মুখের উপর সপাট জবাব দিতে জুড়ি নেই তাঁর। বুঝতে পারলেন কার কথা বলা হচ্ছে?

ইনি অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সম্প্রতি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে শ্রুতি লিখেছেন, ‘একে আমি পেলে চটকে খেয়েই ফেলতাম’। কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসা। কমেন্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একজন লিখেছেন, ‘কিউটনেস ঝরে ঝরে পড়ছে’। আরেকজন লিখেছেন, ‘আজো একই রকম কিউট আছো’। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে শ্রুতির এই ছোটবেলার ছবিটি।

প্রসঙ্গত, শ্রুতির অভিনয় কেরিয়ার শুরু ‘ত্রিনয়নী’ সিরিয়ালের হাত ধরে। তারপর চ্যানেল বদলে ‘দেশের মাটি’ ধারাবাহিকে দেখা যায় তাঁকে। তারপর একটি দীর্ঘ বিরতির পর ‘রাঙা বউ’ হয়ে পর্দায় ধরা দিয়েছিলেন তিনি। বেশ হিট হয়েছিল সিরিয়ালটি। তবে এবার বড়পর্দায় দেখা যাবে শ্রুতিকে। আগামীতে শিবপ্রসাদ নন্দিতা জুটির ছবি ‘আমার বস’এ দেখা যাবে তাঁকে। এখনও অবশ্য ছবির মুক্তির তারিখ জানা যায়নি। তার জন্য অপেক্ষা করে রয়েছেন তাঁর অনুরাগীরা।

Related Articles