GossipHoop Plus

এই কারনে কাজল-শাহরুখকে আজও হিংসে করেন অভিনেত্রী শিল্পা শেট্টি!

কাজল-শাহরুখ মানেই সেই ছবি হিট, জুটি হিট এবং বারবার দেখতে মন চাইবে। একটা মানুষ এমনটাই চেয়েছিল যে এরা রিয়েল লাইফে কাপল হোক। কিন্তু, না। এরা বাস্তব জীবনে একে ওপরের দারুন বন্ধু। নব্বই দশকের এই হিট জুটি উঠে এসেছিল বাজিগর দিয়ে। সেই সময় আরও একজন অভিনেত্রী বলিউডে পা রাখেন। তিনি হলেন শিল্পা শেট্টি।

সম্প্রতি শিল্পা একটি ডান্স রিয়ালিটি শোতে বিচারকের ভূমিকায় আছেন। নিজস্ব রেস্তোরাঁ খুলেছেন, হাতে অভিনয়ের কিছু কাজও আছে। সব মিলিয়ে শিল্পা এখন বেজায় ব্যাস্ত। কিন্তু, কাজল আর শাহরুখকে হিংসা কেন করেন তিনি? এর উত্তর নিজেই জানিয়েছেন ওই নাচের রিয়ালিটি শোয়ের মঞ্চে।

শিল্পার অভিমান যে বাজিগর সিনেমায় একটি ডান্স নম্বর ছিল। আর সেই ডান্স নাম্বারেই তাকে নেওয়া হয়নি। ওখানে শাহরুখ কাজল ছিলেন শুধু। এর জন্যেই তিনি সেদিন খুব জেলাস ফিল করেছিলেন। আজও আফসোস কেন তাকে ওই ড্যান্স নম্বরে নেওয়া হয়নি।

বাজিগর সিনেমায় বিখ্যাত গান, ‘ইয়ে কালি কালি আঁখে…’ তে শাহরুখ আর কাজল জমিয়ে দিয়েছিলেন। অনু মালিকের সুরে গানটি আজও সুপারহিট। যদিও গানটি গেয়েছিলেন কুমার শানু। এখনও এমন গান বাজলে নাচের ইচ্ছা জাগে। সেই আফসোস সম্প্রতি উগড়ে দিলেন শিল্পা শেট্টি।

Related Articles