BollywoodHoop Plus

বহুদিন পর ফের চর্চায় জনি লিভার, মজাদার নাচে লেন্সবন্দি হলেন জনপ্রিয় কমেডিয়ান

ভারতে প্রথম স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসাবে যদি কারোর নাম জিজ্ঞেস করা হয় আপনার উত্তর নিঃসন্দেহে জনি লিভার হবে। বলিউডে তিনি ১৯৮৪ সালে চলচ্চিত্রে কাজ শুরু করেন এবং এ যাবত আনুমানিক ১০০ এর বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তার এক মেয়ে জ্যামি লিভার ও এক ছেলে রয়েছে।জনির কন্যা একজন স্ট্যান্ডআপ কমেডিয়ান। তাকে দেখলে মনে হবে হুবহু জনি লিভার। কমেডিয়ান জনি লিভার দিওয়ানা মাস্তানা (১৯৯৭) ও দুলহে রাজা (১৯৯৮) চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুবার ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন। কিন্তু পারিবারিক কিছু অসঙ্গতির জন্য সিনেমা জগৎ থেকে দূরে চলে গিয়েছিলেন। ছেলেকে ক্যানসারের হাত থেকে বাঁচাবার জন্য নিজের সর্বস্ব উপার্জন ঢেলে দিয়েছিলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জনি ও তার দুই সন্তানকে একসঙ্গে দেখা গেল। দুজনেই যে দারুন নাচ করেন এবং জনির কন্যা যে পাকা কমেডিয়ান তা তার অ্যাকটিভিটি দেখে স্পষ্ট। বাবা ও ভাইয়ের সঙ্গে জমিয়ে ড্যান্স করলেন জ্যামি লিভার।

 

View this post on Instagram

 

A post shared by Johny Lever (@iam_johnylever)

সোশ্যাল মিডিয়ায় বরাবর এক্টিভ জনি কন্যা জ্যামি। বিশেষত, আজকের প্রজন্মের প্রায় সকলেই কম বেশি সোশ্যাল মিডিয়া ফ্রিক। তাই সেও বাবার সঙ্গে নিয়মিত মজার মজার ভিডিও তৈরি করে পোস্ট করেন। সেরকমই একটি ভিডিও হল ডোন্ট টাচ মি গানের মজার ড্যান্স।

Related Articles