Hoop PlusTollywood

Madhumita Sarcar: কঠিন সিদ্ধান্ত নিলেন মধুমিতা!

সপ্তাহের শুরুতেই হাসপাতালের বিছানায় শুয়ে নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মধুমিতার শেয়ার করা ছবিতে বরাবর প্রশংসার তুলনায় সমালোচনাই হয় বেশি। বিএমডব্লিউ কেনার পর থেকে তা আরও বেড়েছে। পাশাপাশি যুক্ত হয়েছে মদন মিত্র (Madan Mitra)-র সাথে মধুমিতার সম্পর্ক। ফলে তিনি অসুস্থ হলেও সমালোচনার হাত থেকে রেহাই পেলেন না। শেষ অবধি ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন অফ করতে বাধ্য হলেন মধুমিতা।

বিছানায় শুয়ে থাকলেও মধুমিতা ইন্সটাগ্রামে একটি রিল শেয়ার করেছেন। রিলটি আগেই বানানো হয়েছিল। রিলে মধুমিতাকে দেখা যাচ্ছে তাঁর গাঢ় নীল রঙের বিএমডব্লিউ গাড়ির চারপাশে ঘুরে নাচ করতে। তাঁর পরনে রয়েছে নীল রঙের ক্রপ শার্ট। শার্টটি ফুলস্লিভ। এই শার্টের সাথে নিম্নাঙ্গে রয়েছে আকাশি নীল রঙের রিপড ডেনিম ট্রাউজার। হালকা মেকআপ করেছেন মধুমিতা। চুল খোলা রেখেছেন। পায়ে রয়েছে ট্রান্সপারেন্ট হিলের স্লিপার। এই ভিডিওর ক্যাপশনে মধুমিতা বুঝিয়ে দিয়েছেন, হেটার্স তাঁকে যতই ঘৃণা করুন, তিনি নিজে যা ঠিক মনে করবেন তাই করবেন। কিন্তু এই রিলের কমেন্ট সেকশন অফ হওয়ার কারণে আপাতত কোনো নেটিজেন মধুমিতাকে ট্রোল করতে পারেননি।

সোমবার মধুমিতা হাসপাতালের বিছানায় শুয়ে তাঁর একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছিলেন, গুরুতর অসুস্থ হয়েছিলেন তিনি। তবে এবার ধীরে ধীরে সুস্থতার পথে এগোচ্ছেন। কিছুদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন মধুমিতা। পেটে ব্যথা হচ্ছিল। তা নিয়েই শুটিং করছিলেন তিনি। সোমবার রাত তিনটের সময় পেটে ব্যথা চরমে পৌঁছালে মধুমিতাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, তাঁর অ্যাপেন্ডিসাইটিস হয়েছে। পাশাপাশি রক্তে বেড়েছে সংক্রমণ। চিকিৎসকের পরামর্শে তৎক্ষণাৎ তাঁর অস্ত্রোপচার হয়। আপাতত আগামী কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে মধুমিতাকে।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ। এছাড়াও আগামী 21 শে এপ্রিল রিলিজ করতে চলছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘জাতিস্মর’।

Related Articles