Hoop PlusTollywood

Madhumita Sarcar: পোশাক নেমে গিয়ে উঁকি দিচ্ছে ক্লিভেজ, নেটদুনিয়ায় ফের ভাইরাল মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) ইদানিং এত বেশি ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন, তাঁকে প্রায়ই সমালোচিত হতে হচ্ছে অভিনয় ক্ষমতা নিয়ে। অনেকের ধারণা, মধুমিতা অভিনয় করতে পারেন না বলেই তিনি ফটোশুট ও রিলের মাধ্যমে নিজেকে তুলে ধরতে চান। সম্প্রতি মধুমিতা বাংলার একটি নিউজ পোর্টালের জন্য ফটোশুট করেছেন। ফটোশুটের রিল ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছিল ওই নিউজ পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে। যথারীতি মধুমিতার ছবিগুলি ভাইরাল করার উদ্দেশ্য নিয়েছে আরও কয়েকটি নিউজ পোর্টাল। ফলে এইরকম আরও একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে এই ছবিগুলি শেয়ার করা হয়েছে নেটদুনিয়ায়।

ছবিগুলিতে কখনও মধুমিতার পরনে রয়েছে হলুদ রঙের মনোকিনি। সুইমিং পুলের নীল জল থেকে উঠে মকটেলে চুমুক দিচ্ছেন তিনি। কখনও বা মধুমিতার পরনে রয়েছে আকাশি রঙের ফ্লোরাল প্রিন্টেড কাফতান ড্রেস। চুলে বাঁধা হলুদ ফিতে। চোখে রয়েছে ট্রান্সপারেন্ট সানগ্লাস। রোদ এসে পড়েছে তাঁর গায়ে। মধুমিতার মুখের উপর এসে পড়েছে একগুচ্ছ চুল। কখনও তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার ড্রেস। এই ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন মধুমিতা। খোলা চুলের একপাশে লাগিয়েছেন সাদা ফুল। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। ছবিগুলি শেয়ার করে নিউজ পোর্টালের সোশ্যাল মিডিয়া পেজে লেখা হয়েছে, মধুমিতা উষ্ণ সুন্দরী।

শোনা যাচ্ছে, মধুমিতা বেরিয়ে এসেছেন এসভিএফ থেকে। সম্প্রতি প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) তাঁর সাথে একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরপরেই শোনা যায় গত এক বছর ধরে রাণা প্রযোজিত ফিল্ম ‘বেহায়া’-র বন্ধ থাকা শুটিং আবারও চালু হতে চলেছে। ফিল্মে অভিনয় করতে চলেছেন মধুমিতা। ‘বেহায়া’ পরিচালনা করছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)।

এছাড়াও মৈনাক পরিচালিত ফিল্ম ‘চিনি টু’-তে দেখা যাবে মধুমিতাকে। সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হয়েছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘জাতিস্মর’। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee)।

Related Articles