BollywoodHoop Plus

Neha Kakkar: জন্মদিনে স্বামীকে চুম্বনমাখা শুভেচ্ছা নেহা কক্করের, আদরে ভরিয়ে দিলেন এইভাবে

মাত্র তিন মাসের পরিচয়েই বিয়ে করেছিলেন তারা। একজনের বয়স ছিল ২৫, অন্যজনের ৩২। বয়সের পার্থক্য বাধা হয়ে দাঁড়ায়নি এই জুটির ভালোবাসায়। কথা হচ্ছে গায়িকা নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanprit Singh) জুটির। বিনোদন জগতে বেশ চর্চিত ডি জুটি। যেন প্রেমের জোয়ারে ভাসতে থাকা দুই কপোত-কপোতি। দুজনের মধ্যে সম্পর্কও বেশ মিষ্টি। আর সেইমতো স্বামীর জন্মদিনে জনসমক্ষে এরকমই মিষ্টি উইশ করলেন বলিউড প্লেব্যাক সিঙ্গার নেহা কক্কর।

আজ অভিনেতা রোহনপ্রীত সিংয়ের ২৮ তম জন্মদিন। আর স্বামীর জন্মদিনে চুম্বনমাখা উইশ করলেন তার অর্ধাঙ্গিনী। এদিন সকালে গায়িকা নেহা কক্কর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন। সেই পোস্টে তিনি দুজনের বেশ কিছু মুহূর্তের ছবি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। কিছু ছবিতে যেমন একে অপরকে বট-গুলঞ্চের মতো জড়িয়ে আছেন তারা, কিছু ছবিতে আবার চুম্বনে ভরিয়ে দিয়েছেন দুজন দুজনকে। উভয়ের পরনে ছিল ঘরোয়া সাদাকালো পোশাক। রোহনপ্রীতের মাথায় লাল পাগড়ি। আর এই ছবির নিচে ক্যাপশনে নেহা লিখেছেন, ‘পৃথিবীর সবথেকে কিউট ছেলে, আমার জান-শুভ জন্মদিন তোমাকে। মাতারানী এবং ওয়াহেগুরু তোমার জীবন খুশিতে পরিপূর্ণ করুক।’

আর এভাবে স্বামীকে জন্মদিনের উইশ করতে দেখে আপ্লুত অনুরাগীরাও। কমেন্ট বক্স ভরে উঠেছে শয়ে-শয়ে শুভেচ্ছাবার্তায়। কমেন্ট করেছেন রোহনপ্রীত নিজেও। তিনি লিখেছেন, ‘আমার ভালোবাসা তুমি। তোমাকে অনেক ভালোবাসি। তুমি পৃথিবীর সবথেকে ভালো স্ত্রী এবং বন্ধু’। এছাড়াও রোহনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টনি কক্কর (Tony Kakkar), সুগন্ধা মিশ্র (Sugandha Mishra), অর্চনা সিং (Archana Singh), বিশাল দাদলানি (Vishal Dadlani), হিমেশ রেশমিয়ারাও (Himesh Reshmiya)।

বর্তমানে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নাম নেহা কক্কর। প্লে-ব্যাক দুনিয়ার পাশাপাশি ইন্ডিয়ান আইডলের বিচারক হিসাবেও ব্যাপক জনপ্রিয় নেহা। ২ বছর আগে দিল্লিতে সাত বছরের ছোট রোহনপ্রীতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নেহা কক্কর।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা