whatsapp channel

সত্যিই কি বিচ্ছেদ হচ্ছে নুসরত-নিখিলের! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

টলিপাড়ার বিনোদন পেজের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছেন নিখিল জৈন আর নুসরত যাহান। টালিগঞ্জে এখন একটাই গুঞ্জন তিনি নাকি বিবাহিত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের এর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। বছর শেষে অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিপাড়ার বিনোদন পেজের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছেন নিখিল জৈন আর নুসরত যাহান। টালিগঞ্জে এখন একটাই গুঞ্জন তিনি নাকি বিবাহিত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের এর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। বছর শেষে অভিনেত্রী নুসরত নাকি যশের সাথে রাজস্থানে রোড ট্রিপে বেরিয়ে পড়েছিলেন। অবশ্য দুজনে আলাদা আলাদা ছবি দিলেও এক জায়গায় ঘুরতে যাওয়ার জন্যই অনেক নেটিজেন মনে করছেন এরা নাকি প্রেম করছেন। অন্যদিকে নিখিল নিজের মতো করে নিজেকে ঘুছিয়ে আলাদাই থাকছেন। নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন নিখিল।

Advertisements

এই জুটির সোশ্যাল মিডিয়ার পেজে একসাথে কোনো ছবি নেই। এমনকি এরা একে অপরকে ইন্সটাগ্রাম থেকে আনফলো করে দিয়েছে। দু-মাস ধরেই এই সেলেব দম্পতির দাম্পত্য জীবন থেকেছে সংবাদ শিরোনামে। এবার এই দাম্পত্য সম্পর্কের জল্পনা-কল্পনায় আরো ঘি দিলেন নিখিল৷ অবশেষে নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের জন্য নোটিস দিয়ে বসলেন নিখিল জৈন। নুসরত-নিখিলের দম্পতির সম্পর্ক কি এবার সত্যি ইতি টানছেন দুজনে। এই ব্যপার নিয়ে কি বলছেন অভিনেত্রী নুসরত।

Advertisements

বিবাহবিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান। এক সংবাদমাধ্যমে জানালেন, এই সব খবর পুরোপুরি ভিত্তিহীন৷ নিখিল নাকি তাঁকে এখনো কোনো বিবাহবিচ্ছেদের জন্য নোটশ পাঠায়নি৷ যে বা যারা এই খবর রটিয়েছে পুরোটাই মিথ্যা কথা। এই বিচ্ছেদ নিয়ে তিনি কোনো কথা বলতে চাননা সময় এলে সব কথা বলবেন। এদিকে নিখিলও এখন কলকাতার বাইরে কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। শহরে ফিরে এই বিষয় তিনিও জানাবেন। এখন দুজনেই আলাদা জায়গায় বসবাস শুরু করেছেন। এই মুহূর্তে সাংসদ-অভিনেত্রীর ঠিকানা তাঁর বালিগঞ্জের বাড়ি। সেখানে মা, বাবা এবং বোনের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি।

Advertisements

সম্প্রতি নুসরতের জন্মদিন ছিল। আর নুসরতের জন্মদিনের অনুষ্ঠানেও নিখিল আসেননি বরং উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত। এমনকি অভিনেত্রীর নতুন ছবি ‘ডিকশনারী’ প্রিমিয়ারে উপস্থিত ছিলেন যশ, সেখানেও ছিলেননা নিখিল৷ তাহলে যশের জন্য এই সম্পর্কের চিড় ধরার প্রধান কারণ। নুসরতের সাথে সুসম্পর্ক নাই থাকতে পারে তা বলে নুসরতের পরিবারের সাথে সম্পর্ক থাকবেনা তা কি বাধ্যতামূলক। না না নুসরতের বোনের সাথে সুসম্পর্ক আছে তাদের জামাইয়ের। সম্প্রতি নিখিল নুসরতের বোন নুজহত জাহানের সাথে ছবি পোস্ট করেছিলেন আর সেই ছবিতে নুজহত ভালোবাসা জানিয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media