whatsapp channel

আপনার কাছে এই বিশেষ ১০ টাকার নোট থাকলেই হয়ে যাবেন লাখপতি, জেনে নিন গোপন পদ্ধতি

ভাগ্যের শিকে কার কখন ছিঁড়ে যায়, তা বোঝা মুশকিল। তার জন্য যেকোনো কিছুই কারণ হাপিয়ে দাঁড়াতে পারে। তবে সামান্য ১০ টাকার নোট থেকে যদি লাখপতি হওয়া যায়, তাহলে তো আকাশ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ভাগ্যের শিকে কার কখন ছিঁড়ে যায়, তা বোঝা মুশকিল। তার জন্য যেকোনো কিছুই কারণ হাপিয়ে দাঁড়াতে পারে। তবে সামান্য ১০ টাকার নোট থেকে যদি লাখপতি হওয়া যায়, তাহলে তো আকাশ ছুঁয়ে দেখার মতো বিষয় হয়ে দাঁড়ায় সেটি। অবশ্য অনেকেই মনে করেন যে যেভাবে ভাগ্যের পরিবর্তন শুধুমাত্র গল্পে বা সিনেমায় হয়ে থাকে। তা কিন্তু মোটেই নয়! বাস্তব জীবনেও এমনটা ঘটতে পারে। সামান্য ১০ টাকার নোট থেকেও আপনি কোটিপতি হতে পারেন। কিভাবে? দেখে নিন এই প্রতিবেদনে।

আজকাল বিশ্ববাজারে পুরনো ১০ টাকার নোটের চাহিদা দ্রুত বাড়ছে। যার বিনিময়ে কয়েক লক্ষ টাকা অবধি পাওয়া যাচ্ছে। এই সুযোগ কিন্তু মোটেই হাতছাড়া করবেন না। তবে এই নোটটি বিক্রি করার আগে আপনাকে এই নোটের কয়েকটি বিষয় সম্পর্কে জেনে রাখা দরকার। নাহলে হয়তো আপনি অজান্তেই লক্ষ লক্ষ টাকার ক্ষতি করে বসবেন। আর আপনার লাভের অঙ্ক চলে যাবে অন্য কারো কাছে। তাই বিস্তারিতভাবে দেখে নিন যে নোটের উপর কোন কোন বিষয় থাকলে আপনি সেটি থেকে ধনী হতে পারবেন।

১০ টাকার নোটে প্রথমে ক্রমিক নম্বর ৭৮৬ নম্বর থাকা খুবই গুরুত্বপূর্ণ। শুধু তাই নয়, নোটের সামনের দিকে মহাত্মা গান্ধীর ছবিও থাকতে হবে। প্রকৃতপক্ষে, ক্রমিক নম্বর ৭৮৬ হল মুসলিম সমাজে খুব ভাগ্যবান এবং পবিত্র বলে বিবেচিত হয়, যার জন্য লোকেরা এটি কেনার জন্য একটি উচ্চ মূল্য প্রদান করে। ইসলাম ধর্মের লোকেরা ঘরে সুখ-সমৃদ্ধি বজায় রাখতে এই নোট কেনাকে সঙ্গত মনে করেন। তাই আপনার যদি এমন একটি ১০ ​​টাকার নোট থাকে, তাহলে আপনি সেটি থেকে সহজেই ৫ লক্ষ টাকা পেয়ে যাবেন।

বিশ্ববাজারের এই কেনাবেচা করতে আপনাকে কোথাও যেতে হবেনা। আপনি ঘরে বসেই আরামে বিক্রি করতে পারবেন এরকম ১০ টাকার নোট। অনলাইনে নোট বিক্রি করতে হলে মোবাইল ও ল্যাপটপ থাকা খুবই জরুরি। আপনাকে প্রথমে Quikr সাইটে একজন বিক্রেতা হিসেবে রেজিস্ট্রেশন করতে হবে। এর পরে, গ্রাহকরা নিজেরাই এখানে আপনার সাথে যোগাযোগ করবে। আপনি জিজ্ঞাসা করা মূল্যে নোটটি বিক্রি করতে পারবেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা