Finance NewsHoop Tech

দামে সস্তা সুবিধাও প্রচুর, Jio-র সবথেকে কম দামের এই রিচার্জ প্ল্যানে শুধু লাভই লাভ

জুলাই মাসের শুরুতেই সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে দেশের বেসরকারি টেলিকম সংস্থাগুলি (Telecom Company)। প্রথমেই রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছিল রিলায়েন্স জিও (Reliance Jio)। ভারতীয় টেলিকম সংস্থাগুলির মধ্যে রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া (Vi), বিএসএনএল এর মতো সংস্থাগুলি বেশ জনপ্রিয়। বিশেষ করে জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয়। বর্তমান জীবনে নেটের গুরুত্ব অনেকটাই। প্রযুক্তি যত উন্নত হচ্ছে ইন্টারনেটের ব্যবহারও তত বাড়ছে। এমতাবস্থায় যে টেলিকম সংস্থা যত বেশি সুবিধা, অফার দিতে পারছে মানুষ ঝুঁকছেও সে দিকে।

প্রতিযোগিতার মুখে পড়ে সামান্য ব্যাকফুটে গিয়েছে রিলায়েন্স জিও। তবে জিওর এখনো কিছু রিচার্জ প্ল্যান রয়েছে যেগুলি গ্রাহকদের কাছে বেশ লাভজনক। যে গ্রাহকরা ভ্যালু ফর মানি প্ল্যানের খোঁজে রয়েছেন তাদের জন্য জিওর এই প্ল্যানটি দারুণ লাভজনক হবে।

জিও তাদের সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়ালেও কিছু প্ল্যানের দাম রয়েছে কমের মধ্যেই। এই প্রতিবেদনে রইল রিলায়েন্স জিওর ২৮ দিনের মেয়াদে সবথেকে সস্তার প্ল্যান কত। কী কী সুযোগ সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে সমস্ত তথ্য রইল এই প্রতিবেদনে।

জিওর ২৮ দিনের মেয়াদের প্ল্যানটির দাম ১৮৯ টাকা। মোট ২৮ দিনের মেয়াদে সব মিলিয়ে ২ জিবি ডেটা পাওয়া যাবে। মোট ৩০০ টি মেসেজের সঙ্গে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। অনেকেই শুধুমাত্র ফোন করার জন্যই রিচার্জ করে থাকেন। সেক্ষেত্রে যাদের ডেটার প্রয়োজন নেই তাদের জন্য এই রিচার্জ প্ল্যানটি সেরা। উপরন্তু এখানে ২ জিবি ডেটাও পাওয়া যাবে।

Related Articles