Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: বিয়ে নিয়ে লুকানো তথ্য অবশেষে ফাঁস করলেন রুশা

চলতি বছর বিয়ের পর অভিনয় জগতকে বিদায় জানিয়ে তাঁর স্বামী অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-র সাথে তাঁর কর্মভূমি সিয়াটলে পাড়ি দিয়েছেন রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট কম ছবি শেয়ার করেন রুশা। ফলে অনেকেই মনে করেন, রুশার সাথে তাঁর স্বামীর সম্পর্ক ভালো নয়। তবে কিছুদিন আগেই একটি শর্ট ট্রিপে গিয়ে স্বামীর সাথে রুশা ছবি শেয়ার করলে সকলের ভুল ভাঙে। এমনকি পয়লা বৈশাখে রুশা ও অনুরণন ইন্সটাগ্রামে একসাথে ছবি শেয়ার করে অনুরাগীদের জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। তবে রুশার বিয়ে নিয়ে রয়েছে একটি বিশেষ সিক্রেট যা নিজেই ফাঁস করলেন তিনি।

2023 সালের জানুয়ারি মাসে রুশার সাথে অনুরণনের আনুষ্ঠানিক বিয়ে হলেও 2022 সালে হয়েছিল তাঁদের আইনি বিয়ে। 2022 সালের জুন মাসে রুশা ও অনুরণনের আইনত বিয়ে হয়েছিল। সম্প্রতি নিজেদের আইনত বিয়ের প্রথম অ্যানিভার্সারি উপলক্ষ্যে একগুচ্ছ খাবারের ছবি শেয়ার করেছেন রুশা। এদিন তিনি ও অনুরণন ডিনারে গিয়েছিলেন অ্যানিভার্সারি সেলিব্রেশন করতে। ছবিগুলিতে রুশা ট‍্যাগ করেছেন সিয়াটলের সেই রেস্টুরেন্টকেও যেখানে তাঁরা ডিনার সেরেছেন। নেটিজেনরাও রুশাকে জানিয়েছেন শুভেচ্ছা।

মা-বাবার পছন্দ করা পাত্র অনুরণনকে বিয়ে করেছেন রুশা। তিনি জানিয়েছিলেন, এত বছরের অভিনয় জীবনে তাঁর যা প্রাপ্য ছিল তা পাননি তিনি। ফলে আপাতত অভিনয়কে বিদায় জানিয়ে বিয়ে করে প্রবাসে গিয়ে নতুন করে জীবন শুরু করতে চান তিনি। ফলে অশোকনগরের বাসিন্দা সিয়াটল প্রবাসী ইঞ্জিনিয়ার অনুরণনকে বিয়ের সিদ্ধান্ত নেন রুশা। গত 19 শে জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।

কিন্তু রুশার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমত বডি শেমিং-এর সম্মুখীন হন অনুরণন। এমনকি তাঁকে কটাক্ষ করা হয় ‘রুশার ভাই’ বলেও। তবে এই ধরনের সমালোচনার উত্তর দেননি নববিবাহিত দম্পতি।

Related Articles