Finance News

২০ টাকার নোটে রয়েছে এই বিশেষ ছবি, বিক্রি করে পাবেন অনেক লাখ টাকা

কথায় আছে টাকা দিয়ে টাকা আসে। পুঁজি না থাকলে যেমন বিজনেস হয় না তেমনই ঘরে যদি টাকা থাকে তাহলে সেই টাকা দিয়ে লাখ লাখ টাকা উপার্জন করা সম্ভব। হ্যাঁ, পুরনো টাকা দিয়েই লক্ষ্মী ভান্ডার পূর্ণ হবে। চলুন, আজকের প্রতিবেদন থেকে জানবো ২০ টাকা দিয়ে কিভাবে লাখ লাখ টাকা উপার্জন সম্ভব। আপনি কি ভাবছেন ২০ টাকা দিয়ে লটারি কাটবেন? লটারি কেটে রাতারাতি বড়লোক হবেন? এটার সম্ভবনা থাকলেও নাও হতে পারে। কিন্তু, হাতে পুরনো ২০ টাকার নোট থাকলে রাতারাতি বড়লোক হতে পারবেন।

আপনার জীবনের দারিদ্রতা নিভে যেতে পারে যদি হাতে থাকে ২০ টাকার নোট। তবে সেই নোট হতে হবে পুরনো। পুরনো নোট দিয়েই হবে বাজিমাৎ। চলুন দেখে নিই কিভাবে পুরনো ২০ টাকার নোট দিয়ে অর্থভাগ্য উন্নত হবে। সম্প্রতি একাধিক খবর সামনে আসছে, যেখানে কিছু পুরনো নোটের চাহিদা ব্যাপক বৃদ্ধি পেয়েছে।

বাজারে পুরনো নোটের লেনদেন চলছে। অনেকেই আছেন যারা পুরনো নোট বিক্রি করে লাখপতি হয়ে উঠেছেন। Indiamart.com, CoinBazzar বা OLX এর মত ওয়েবসাইটে নিজের অ্যাকাউন্ট খুলে অনেকে পুরনো নোট বিক্রি করে লাখপতি হয়েছেন। শুধু ২০ টাকার নোট নয়, ৫,১০,৫০ টাকার নোট বিক্রি করেও বহু মানুষ মোটা অঙ্কের টাকা কামিয়েছে। এবার জানবো কেন এই নোট বিক্রি হচ্ছে

অনেকেই জানেন যে ৭৮৬ হল মুসলিম সম্প্রদায়ের লাকি নম্বর। হ্যাঁ, ৭৮৬ লেখা সিরিয়াল নম্বর মুসলিম সমাজে খুব ভাগ্যবান এবং পবিত্র হিসাবে বিবেচিত হয়। তাই, পুরনো ২০ টাকার নোটে যদি ৭৮৬ লেখা নম্বর থাকে তাহলে ওই নোট আপনি অনলাইনে বিক্রি করে লাখপতি হয়ে যেতে পারেন। তাই ঘরে এমন টাকা থাকলে নির্দিষ্ট অনলাইন প্ল্যাটফর্মে আপলোড করুন আর বিক্রি করুন।

whatsapp logo