BollywoodHoop Plus

Salman Khan: সলমান খানের হাত ধরে বলিউডে পা রাখছেন প্রিয় ভাগ্নী আলিজে

এই মুহূর্তে সলমান খান (Salman Khan) অত্যন্ত ব্যস্ত তাঁর আপকামিং প্রজেক্ট ‘টাইগার থ্রি’ নিয়ে। এটি একটি বিগ বাজেট ফিল্ম। এছাড়াও ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ নিয়েও তিনি রীতিমত উচ্ছ্বসিত। এই ফিল্মে প্রথমবার তাঁর সঙ্গে অভিনয় করেছেন তাঁর বোন অর্পিতা খান (Arpita Khan)-এর স্বামী আয়ুশ শর্মা (Ayush Sharma)। এর আগে আয়ুশের জন্য ‘লভযাত্রী’ ফিল্মের সুপারিশ করেছিলেন সলমান। এবার তিনি লঞ্চ করতে চলেছেন তাঁর ভাগ্নী আলিজে অগ্নিহোত্রী (Alizeh Agnihotri)-কে।

21 বছর বয়সী আলিজে একজন মডেল। তিনি সলমানের বোন আলভিরা খান (Alvira Khan) ও তাঁর স্বামী অপূর্ব অগ্নিহোত্রী (Apurba Agnihotri)-র কন্যা। প্রসঙ্গত, অপূর্ব আগে ফিল্মে অভিনয় করলেও আলভিরার সঙ্গে বিয়ে হওয়ার পর সলমানের দৌলতেই পরিচালনা ও প্রযোজনায় ডেবিউ করেছিলেন। পরিবারের জন্য সলমান বরাবর নিজের মতো করে চেষ্টা করে এসেছেন। আগে থেকেই বলা যায়, ইন্ডাস্ট্রিতে আলিজের ডেবিউ হয়তো সলমানের প্রতি আবারও নেপোটিজমের আঙুল তুলবে। তবে সলমান আলিজেকে লঞ্চ করলেও ইন্ডাস্ট্রিতে টিকে থাকা নির্ভর করছে আলিজের উপর। চলতি বছরের সেপ্টেম্বর মাসে আলিজে একটি জুয়েলারি ব্র্যান্ডের মডেলিং করেছিলেন। তাঁর সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Pyu (@pyumishra)

সলমান খান প্রযোজিত ফিল্মে লঞ্চ করা হবে আলিজেকে। গত দুই বছর ধরে আলিজের গ্রুমিং-এর প্রতি কড়া নজর রেখেছেন সলমান। নাচ, অভিনয়, ফিটনেস ট্রেনিং-এর মাধ্যমে নিজেকে গ্রুম করেছেন আলিজে। 2022 সালে আলিজের ডেবিউ ফিল্মের শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে। 2023 সালে রিলিজ করবে ফিল্মটি। এর আগে সুরয বরজাতিয়া (suraj Barjatya)-র পুত্র অভনীশ (Avnish)-এর পরিচালনায় আলিজের বলিউড ডেবিউ করার কথা ছিল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করার কথা ছিল সানি দেওল (Sunny Deol)-এর কনিষ্ঠ পুত্র রাজবীর (Rajveer)-এর। কিন্তু আপাতত এই ফিল্মে অভিনয় করছেন না আলিজে।

এছাড়াও সোহেল খান (Sohail Khan)-এর স্ত্রী সীমা খান (Seema Khan)-এর ক্লোদিং লাইন-এর জন্য মডেলিং করছেন আলিজে।

 

View this post on Instagram

 

A post shared by $@M (@samthebestest_)

Related Articles