BollywoodHoop Plus

বন্ধুই শেষে চরম শত্রু! সুশান্ত মৃত্যুর দায় নিয়ে মুখ খুললেন সন্দীপ সিং

সুশান্তের মৃত্যু রহস্যে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী হলেও ঘটনায় অভিনেতার বন্ধু সন্দীপ সিংয়ের যোগের কথা বারে বারেই উঠে এসেছে। সুশান্তের কাছের এক বন্ধুও কিছুদিন আগে সন্দীপ সিংকে ঘটনার সঙ্গে যুক্ত বলে দাবি করেন।

এই সমস্ত বিষয় নিয়ে মুখ খুলেছেন সুশান্তের এই ঘনিষ্ঠ প্রযোজক বন্ধু। পাশাপাশি সামনে এনেছেন সুশান্তের সঙ্গে তাঁর বেশ কিছু হোয়াটসাপ চ্যাট।

১৪ ই জুন সুশান্তের ফ্ল্যাটে সন্দীপ সিংয়ের আকস্মিক আগমন ও নিজের হাতে সমস্ত দায়িত্ব তুলে নেওয়া প্রসঙ্গে তিনি জানান– সুশান্তের সঙ্গে গত ২০১১ থেকে বন্ধুত্ব তাঁর, যদিও শেষ ১ বছর কোনোরকম যোগাযোগ ছিল না। কিন্তু বাকিদের মত তিনি নিজেও সুশান্তের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারেন নি।

সন্দীপের বক্তব্য, তিনি মহেশ শেঠীর গাড়িতে সুশান্তের বাড়ি পৌঁছন। পুলিশ তাঁকে সুশান্তের ফ্ল্যাটে ঢুকতে না দিলে বাইরেই অপেক্ষা করেন সন্দীপ। এরপর সুশান্তের দেহ নামিয়ে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের ফ্ল্যাটে ঢোকার অনুমতি দেওয়া হয়।

পরে কুপার থেকে পুলিস ফোন করে পরিচয়পত্র চাইলে সন্দীপ সুশান্তের দিদি মীতুকে নিয়ে হাসপাতাল যান। সন্দীপের প্রশ্ন,’১৪ ই জুন কি আমায় কোনো পদক্ষেপ নেওয়া বা প্রতিক্রিয়া দেওয়ার জন্য ভাবনাচিন্তা করতে হত?’

শুধু তাই নয়। এর পাশাপাশি তাঁর সঙ্গে সুশান্তের বন্ধুত্বের পরিচয় দিতে সোশ্যাল মিডিয়ায় হোয়াটসাপ চ্যাটের বেশ কিছু স্ন্যাপশটও প্রকাশ করেন সন্দীপ।

অ্যাম্বুলেন্স এর চালকের সঙ্গে কথাবার্তা প্রসঙ্গেও মুখ খোলেন এই প্রযোজক। তাঁর বক্তব্য, পুলিশ তাঁর নম্বর এম্বুলেন্স চালককে দেয়। এম্বুলেন্স চালক টাকা চাইলে সন্দীপের সহকারী সেই টাকা মিটিয়ে দেন বলে দাবি করেন সুশান্তের এই বন্ধু।

Related Articles