Hoop PlusRegional

Pori Moni: পরীমণির কোলে ফুটফুটে সন্তান, ভিডিও করে সদ্যোজাতের মুখ দেখালেন রাজ

স্ত্রীর উদ্দেশে ফেসবুকে লেখা শব্দ, ‘তুমি আমার জীবনে কতটা আনন্দ দিয়েছ, তা পরিমাপ করা সম্ভব নয়। জীবনের নতুন অর্থ খুঁজে পাওয়া আমার কাছে একটা আশীর্বাদ। তোমাকে দেখেই আমি নতুন জীবন পেয়েছি। তোমার সঙ্গে থাকতে পারা আমার কাছে সৌভাগ্য। তুমি আমার সব কিছু। আর আমার সব কিছু দিয়ে তোমাকে ভালোবাসি।’

এরকম করে কোনো স্বামী যদি তার স্ত্রীর জন্য লেখেন তবে কেমন হয়? সেই স্ত্রীর বা নতুন মায়ের আনন্দ হয়তো দ্বিগুণ বেড়ে যাবে। সেরকমই আনন্দে আত্মহারা বাংলাদেশের চরম সুন্দরী অভিনেত্রী PoriMoni। সদ্য একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি। স্বামী শরিফুল রাজের হাত ধরে মাতৃত্বের যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। এখন তিনি সম্পূর্ণরূপে নারী, স্ত্রী এবং একজন মা।

গত বছরের শুরুর দিকেও অভিনেত্রী ছিলেন বিতর্কিত এবং চর্চিত। কিন্তু, সেসব কেচ্ছা এখন অতীত। এখন তিনি শুধুই মা। অবশেষে রাজ পরীর কোল আলো করে এসেছে ফুটফুটে এক পুত্র, যার নাম ঠিক করে ফেলেছেন এই জুটি। ছেলের নাম সম্ভবত রাজ্য (Shaheem Muhammad Rajya) রাখবেন।

সন্তান প্রসবের পরেই স্ত্রী ও সদ্যজাত ছেলের ছবি ও ভিডিও পোস্ট করেছেন রাজ। মা-ছেলের মিষ্টি মুহূর্ত এখন রাজের সোশ্যাল মিডিয়ার পেজে। ছবিতে দেখা যাচ্ছে, পুঁচকে একরত্তিকে বুকে আগলে রেখেছেন অভিনেত্রী পরীমণি। ছবির ক্যাপশনে লেখা, ‘আমি পেরেছি রাজ।’ এখনও পর্যন্ত অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় অনবরত আসতে চলেছে শুভেচ্ছার বন্যা। এক অনাবিল আনন্দ উৎসবে মেতেছেন রাজ ও পরী।

Related Articles