Bengali SerialHoop Plus

Guddi: পরকীয়া দেখিয়ে দর্শক টানার চেষ্টা! লীনা গঙ্গোপাধ্যায়ের ‘গুড্ডি’ এখন আক্রোশের মুখে

গুড্ডি’র রেটিং গত সপ্তাহে ছিল মাত্র – ৩.৫। স্টার জলসায় গত বছরের শেষেই শুরু হয় লীনা গঙ্গোপাধ্যায়ের ‘গুড্ডি’ (Guddi)। প্রথম থেকেই ত্রিকোণ প্রেমের গল্প পরিবেশন করা হয়, দর্শকদের কাছে একেবারে গোড়ার দিকে গল্প পছন্দ হলেও, অল্প কিছুদিনের মধ্যেই এই গল্পের দর্শক সংখ্যা কমতে থাকে। বিশেষত, প্রায় প্রতিদিন এর টিআরপি (TRP) কমেই চলেছে। মানুষ এখন বলতে শুরু করেছে অবিলম্বে বন্ধ হোক এই ধারাবাহিক। কিন্তু, কেন? লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) তো একজন জনপ্রিয় লেখিকা, তাহলে?

সিরিয়াল গুড্ডি

এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে আছেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu), শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly), মধুরিমা বসাক (Madhurima Basak)। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অম্বরিশ ভট্টাচার্য, চন্দন সেন, সুদেপ মুখোপাধ্যায়, বিশ্বাবসু বিশ্বাস সহ আরও অনেকে। ধারাবাহিকের লেখনীতে যেমন আছেন লীনা গঙ্গোপাধ্যায়, তেমন পরিচালনায় আছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee) এবং প্রযোজনায় ম্যাজিক মোমেন্টস।

কি নিয়ে সংঘাত?

দর্শকরা আর চাইছেন না গুড্ডি দেখতে। তাদের মতে, এই ধারাবাহিক পরকীয়া সম্পর্ককে বেশি গুরুত্ব দিচ্ছে ও নেগেটিভ এনার্জি পরিবেশিত হচ্ছে। লীনা গঙ্গোপাধ্যায় একজন শিক্ষিতা হয়েও কি করে পরকীয়া ও অশ্লীল সম্পর্ককে এভাবে প্রভাবিত করছেন এই নিয়েই প্রশ্ন দর্শক মহলে।

ধারাবাহিকে যেটা দেখানো হচ্ছে

ধারাবাহিকে দেখানো হচ্ছে, প্রথম স্ত্রী গুড্ডিকে ডিভোর্স দেয় অনুজ। দ্বিতীয়বার বিয়ে করে শিরিনকে। এরপর আর তার শিরিনকে পছন্দ নয়। ফের ফিরতে চায় প্রথম স্ত্রী গুড্ডির কাছে। বারবার গুড্ডিকে অনুজ বলে চলেছে, ‘আমাকে একটা রাত দাও তোমার’। এরপর, স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে এক বিছানায় রাত কাটাবে অনুজ-গুড্ডি। এমন দৃশ্য দর্শকদের পছন্দ নয়। তাদের মতে ধারাবাহিক গোটা পরিবার দেখে, এভাবে পরকীয়া সম্পর্ককে প্রশ্রয় দিয়ে দর্শক টানা যায় কি?

Related Articles