whatsapp channel

Lifestyle: দাম্পত্য কলহ বৃদ্ধি পাচ্ছে? সমস্যা মেটাতে জেনে নিন সহজ ৫টি বাস্তু টিপস

দাম্পত্য কলহ নিয়ে নাজেহাল? এই রকম পরিস্থিতিতে কি করবেন বুঝতে পারছেন না? অথচ চেষ্টা করেছেন। কিন্তু কিছুতেই সফল হচ্ছেন না এর জন্য আপনাকে অবশ্যই কয়েকটা বাস্তু টিপস মেনে চলতে হবে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দাম্পত্য কলহ নিয়ে নাজেহাল? এই রকম পরিস্থিতিতে কি করবেন বুঝতে পারছেন না? অথচ চেষ্টা করেছেন। কিন্তু কিছুতেই সফল হচ্ছেন না এর জন্য আপনাকে অবশ্যই কয়েকটা বাস্তু টিপস মেনে চলতে হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ককে যদি অনেক বেশি সুন্দর সুমধুর করতে চান, তাহলে এই বাস্তু টিপস আপনাকে সাহায্য করবে।

Advertisements

১) দাম্পত্য কলহ থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে পরিবারের হাসিখুশি ছবি ঘরের দেওয়ালে লাগিয়ে রাখুন। এতে দেখবেন আপনার সাথে সাথে আপনার বাড়িতে যারা অতিথি আসবে তারাও এই ছবি দেখে হাসি খুশি থাকবে।

Advertisements

২) বাড়িতে পবন ঘন্টি লাগান, এটি লাগালে দাম্পত্য কলহ থেকে আপনি অনেকটাই নিস্তার পাবেন।

Advertisements

৩)তুলসী গাছে প্রতিদিন জল অর্পণ করুন। তুলসী গাছে জল দিতে দিতে আপনাকে বলতে হবে ‘ওম নমো ভগবতে বাসুদেবায় নমো’। এর প্রভাবে পারিবারিক এবং দাম্পত্য কলহ দূর হবে।

Advertisements

৪) প্রতিদিন কর্পূর জালিয়ে ঘুমানো উচিত। এই সুগন্ধি জ্বালিয়ে যদি রাত্রে ঘুমাতে পারেন। তাহলে কিন্তু দাম্পত্য কলহ দূর হবে।

৫) দাম্পত্য কলহ থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে অবশ্যই হনুমান চালিশা পাঠ করুন। হনুমান চল্লিশা পাঠ করলে আপনি জীবনে অনেক শান্তি পাবেন।

whatsapp logo
Advertisements
Avatar