whatsapp channel

প্রকাশ্যে বেবি বাম্প দেখে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

কিছুদিন আগে লন্ডন থেকে ভারতের মাটিতে পা রেখেছেন সোনম কাপুর (sonam kapoor)। সোনম কাপুরের ওভারসাইজড পোশাক দেখে বলিমহল ও নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়েছিল, সোনম অন্তঃসত্ত্বা। এবার সেই বিষয়ে মুখ খুললেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগে লন্ডন থেকে ভারতের মাটিতে পা রেখেছেন সোনম কাপুর (sonam kapoor)। সোনম কাপুরের ওভারসাইজড পোশাক দেখে বলিমহল ও নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়েছিল, সোনম অন্তঃসত্ত্বা। এবার সেই বিষয়ে মুখ খুললেন সোনম নিজেই।

Advertisements

সম্প্রতি তিনি ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে সোনমকে এক গ্লাস পানীয় খেতে দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সোনম লিখেছেন, গরম জলের বোতল এবং আদা চা তাঁর পিরিয়ডের প্রথম দিনের সহায়ক। এর পরেই নেটদুনিয়ায় জল্পনার অবসান ঘটে। কারণ অন্তঃসত্ত্বা মহিলার পিরিয়ড বন্ধ থাকে।

Advertisements

করোনা অতিমারীর ফলে বিদেশেই আটকে পড়েছিলেন সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা (anand ahuja)। সেইসময় সোনম একাই রান্না করা, বাজার করা, ঘর পরিষ্কার করার মধ্যে এক অদ্ভুত স্বাধীনতা এনজয় করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তিনি সেই বিষয়ে পোস্ট করলে তাঁকে ট্রোল করা হয়েছিল। দীর্ঘদিন পরে দেশে ফিরে বাবা অনিল কাপুর (anil kapoor)-কে এয়ারপোর্টে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সোনম। তিনি বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন।

Advertisements

সম্প্রতি সোনম শেষ করেছেন ‘ব্লাইন্ড’-এর শুটিং। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর রিমেক। ‘ব্লাইন্ড’ একটি থ্রিলার ফিল্ম। কিন্তু ‘ব্লাইন্ড’-এর হিন্দি ভার্সন কবে মুক্তি পাবে, তা এখনও বলা যাচ্ছে না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media