Hoop News

Sujata Mondal: সুখ দিতে পারেননি স্বামী সৌমিত্র, রাত তিনটের সময় বেরিয়ে আসতে হয়েছে সুজাতাকে!

স্বামীর হয়ে ভোটের ময়দানে লড়াই করেছিলেন স্ত্রী। শেষমেষ জয় এসেছিল। কিন্তু হেরে গিয়েছিল দাম্পত্য। আজ বিচ্ছেদের পথে সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মন্ডলের (Sujata Mondal) সামাজিক ও আইনি বিবাহ। দুজনেই বর্তমানে রাজ্যের দুই মেরুর দুটি দলের নেতা ও নেত্রী। রাজনৈতিক জীবনে বিস্তর বিভেদ। কিন্তু বাস্তবিক জীবনে তার থেকেও বেশি দূরত্ব বেড়ে গিয়েছে এই দুজনের। দিনের পর দিন সেই দূরত্ব বৃদ্ধি করেছে একে অপরের প্রতি কাদা ছোঁড়াছুড়ির ঘটনা। এর মাঝেই তাদের ব্যক্তিগত সম্পর্কের কথা উঠল সংসদ ভবনেও। এর সেই নিয়ে আবার সৌমিত্র-সুজাতা দ্বৈরথ দেখল বাংলা। ঠিক কি ঘটেছিল সংসদীয় অধিবেশনে? দেখে নিন বিস্তারিত।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সংসদের অধিবেশনে। এদিন যখন নিজের বক্তব্য রাখছিলেন তৃণমূল সাংসদ সৌগত রায় (Sougata Roy), তখন পিছন থেকে তাকে নানা টিপ্পনি করতে শুরু করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তাতে বিরক্ত হয়ে সৌগত রায় বলেন, “তোমার মাথার ঠিক নেই। বৌ পালিয়ে যাওয়ায় তুমি পাগল হয়ে গিয়েছ।” এভাবে ব্যক্তিগত আক্রমণ করায় সৌগত রায়কে ভর্ৎসনা করেন স্পিকার ওম বিড়লা। তবে এই জল দিল্লি থেকে গড়িয়ে আসে বাংলা অব্দি। এই বিষয় নিয়ে মুখ খোলেন খোদ সুজাতা মন্ডল। প্রাক্তন স্বামীর প্রতি ক্ষোভ উগরে দেন তৃণমূল নেত্রী।

সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে আবারও অকপট হতে দেখা গেল সুজাতাকে। তিনি এদিন নিজের স্বভাবি মেজাজে বলেন, “বৌ পালিয়ে যাওয়া মানে কী বলতে চেয়েছেন, সেটা সৌগতবাবুই ভাল বলতে পারবেন। কিন্তু আমি জানি, আমাকে অপমান করার কোনও অভিপ্রায় নেই সৌগতবাবুর। উনি আমাকে মেয়ের মতোই স্নেহ করেন।” এছাড়াও প্রাক্তন স্বামীকে তোপ দেগে তিনি পাগল বলে আখ্যা দেন। তার কথায়, “উনি সুস্থ নন। মেন্টাল। সম্পর্কে থাকাকালীন উনি অনেক কিছু করেছেন। কিন্তু সম্পর্কের খাতিরেই আমি চুপ করে থেকেছি। পাবলিক করিনি। নানা রকম ভাবে অত্যাচার করেছেন। পরে ভেবে দেখলাম, আমি এই সম্পর্ক থেকে না বেরোলে নিজের স্বার্থে মৃত্যুবরণ করতে বাধ্য করবেন উনি। সেই কারণেই রাত সাড়ে ৩ টেয় বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলাম।”

আর এবার এইসব বক্তব্যের প্রেক্ষিতে এবার প্রথমবার মুখ খুললেন সৌমিত্র খাঁ। প্রাক্তন স্ত্রীর নানা আক্রমণ সামনে এলেও তিনি এতদিন চুপচাপই ছিলেন। তবে এবার সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌমিত্র খাঁ বলেন, “উনি কখনও বলেন আমি নপুংসক, সন্তান উৎপাদনে অক্ষম। আবার কখনও বলে আমি নাকি বহু নারীসঙ্গ করি। এ সবের কি উত্তর হয়?”।

Related Articles