Hoop Sports

Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলীর ঘরে নতুন সদস্যের আগমন!

সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly), বাঙালির একান্ত আপন ‘দাদা’-র প্রিয় বিএমডব্লিউ গাড়িটি এতদিন যত্রতত্র তাঁর সাথে ঘুরত। লাল রঙের বিএমডব্লিউটি মহারাজের বিশেষ প্রিয়। বরাবর রয়েছে তাঁর দামি গাড়ির শখ। খেলার সূত্রে কয়েকটি গাড়ি আগেই উপহার পেয়েছিলেন সৌরভ। এবার তার সাথে যুক্ত হল একটি দামি মার্সিডিজ গাড়ি। সৌরভ ও ডোনা (Dona Ganguly)-র হাতে মার্সিডিজের চাবি এবং ফুলের তোড়া তুলে দিতে পেরে উচ্ছ্বসিত শোরুমের কর্মচারীরাও। মার্সিডিজ বেঞ্জের সোশ্যাল মিডিয়া পেজে এদিন শেয়ার করা নেওয়া হয়েছে সেই মুহূর্তগুলি।

মার্সিডিজ বেঞ্জের জিএলএস গাড়িটির রং কালো। ক্লাসিক কালো রঙের গাড়ি চিরকাল আভিজাত্যের প্রতীক। ফলে লালের পর সৌরভ বেছে নিয়েছেন কালো রঙের গাড়ি। কলকাতার বুকে গাড়িটির বর্তমান দাম এক কোটি উনত্রিশ লক্ষ টাকা থেকে শুরু। এই গাড়িটির প্রায় প্রতিটি জিনিস কাস্টমাইজ করা যায়। মার্সিডিজের মতো গাড়ির চূড়ান্ত দাম নির্ভর করে কাস্টমাইজেশনের উপর। তার সাথে যুক্ত হয় কর ও আনুষঙ্গিক কিছু অর্থ।

3 রা মে এই গাড়িটি রেজিস্ট্রেশন হয়েছে। গাড়িটির নম্বর প্লেট সৌরভ বেছে নিয়েছেন তাঁর জন্মসাল অর্থাৎ 1972 অনুসারে। অর্থাৎ নম্বর প্লেটটি অবশ্যই কাস্টমাইজড। কিন্তু এখনও অবধি সৌরভ এই গাড়িটি কিনেছেন নাকি তাঁকে উপহার দেওয়া হয়েছে তা জানা যায়নি। বর্তমানে দিল্লি ক্যাপিটালসের অবস্থা অত্যন্ত খারাপ। কম পয়েন্ট পেয়ে প্লে অফে যাওয়ার আশা হারিয়েছে দল। ফলে কোচিং স্টাফ পরিবর্তনের দাবি তুলেছেন প্রাক্তন ক্রিকেটাররা।

অপরদিকে বিসিসিআই-এ সৌরভের মেয়াদ শেষ হয়ে গিয়েছে। সব মিলিয়ে আপাতত তাঁর জীবনে টালমাটাল অবস্থা। সোশ্যাল মিডিয়াতেও আপাতত বাঙালি সৌরভের সমালোচনায় ব্যস্ত।

whatsapp logo