Hoop PlusTollywood

Srabanti Chatterjee: টাইট পোশাকে ওয়ার্ক আউট করে ঘাম ঝরালেন শ্রাবন্তী

বাংলা অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম সারিতেই আছেন। অনেক ছোট ছোট নায়িকাদের তুলনায় তিনি যে বেশ ফিট এবং সুন্দরী তা কিন্তু বলাই বাহুল্য। সৌন্দর্যের প্রকাশ আমরা শুধু সিনেমাতে পাই এমনটা নয়, ইনস্টাগ্রামে তিনি বেশ একটিভ অভিনেত্রী। শাড়িতে গাওনে, স্বল্প পোশাকে তিনি একেবারে সুন্দরী। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

প্রথমে অল্প ওয়ার্কআউট করলেও পরে ক্রমশ কঠিন ওয়ার্কআউটে ব্যাস্ত শ্রাবন্তী। এবার শ্রাবন্তী আরও একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে একটি অভিনব এক্সারসাইজ করতে দেখা যাচ্ছে। তাকে দেখা যাচ্ছে একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন এটাই বোধহয় যোগাসনের একটা পদ্ধতি। আর কখনো দেখা যাচ্ছে, হাতে লাঠি নিয়ে যোগাসন করছেন তিনি। আবার কখনো শ্রাবন্তীর হাতের পাতার উপর ব্যালান্স করে রাখা রয়েছে টেনিস বল। ওই বলটি একটুও না নড়িয়ে এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে ফেলছেন।

পরনে রয়েছে কালো-গোলাপি রঙের জেগিংস ও নীল টি-শার্ট। চুলে পনিটেল, এমন ভাবে চুল বাঁধলে যোগাসন করতে সুবিধায় হয়। মুখে কোনো মেকআপ নেই। জিমে অনুশীলন করতে করতে একেবারে ঘাম বার করে ফেলছেন তিনি। অনুরাগীরাও উচ্ছ্বসিত প্রশংসা করেছেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে কি সবাই শুধু সারাক্ষণ নিন্দাই করবে, বা তার নানান রকম দুর্বলতা নিয়ে খোঁচা মারবে? না না, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ফ্যান ফলোয়ার্স কিন্তু কিছু কম নেই, যারা কিন্তু তার বেশ প্রশংসা করেন।

এবছর শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ রিলিজ হয়েছে। কৌশিক গাঙ্গুলী পরিচালিত এই সিনেমায় উঠে এসেছে সত্তরের দশকের নকশাল ঘটনা। এই ফিল্মে বহুদিন এক সাথে শ্রাবন্তী ও প্রসেনজিত। এছাড়া মুক্তির অপেক্ষায় ‘ডিয়ার ডি’ যাতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল। এছাড়াও রয়েছে ‘হাঙ্গামা ডট কম’ ফিল্মের মাধ্যমে এক বছর পর আবারও পর্দায় ফিরতে চলেছেন ওম-শ্রাবন্তী জুটি। তাহলে ব্যাক টু ব্যাক শ্রাবন্তীর কাজে শেষ নেই। তবে এখন শ্রাবন্তীর ওয়ার্ক আউট করার ভিডিওটি দেখে ফেলুন –

Related Articles