Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ভেতরটা ক্লিন রাখলে ওপরটাও ক্লিন থাকবে: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউড জগতের এমন মুখ, যিনি রয়েই গেছেন একটা দশক ধরে। একটা সময় নায়িকার চরিত্রে মিষ্টি অভিনয় করে মন জয় করতেন দর্শকদের, আবার একটা সময় পরিণীত চরিত্রে অভিনয়। এসবের মাঝখানে ব্যক্তিগত জীবনকে নিয়ে নানা সময়ে হয়েছে কাটাছেঁড়া। কটাক্ষের শিকারও হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই অনেক কথও বলেছেন, নোংরা ভাষায় আক্রমণ করেছেন, এসেছে কুপ্রস্তাবও। কিন্তু নিজের জীবনে নিজের চিন্তাধারায় অটুট অভিনেত্রী। কারণ একটাই, তিনি ভয় পান না, হেরে যান না সহজেই।

বাংলা বিনোদন জগতে তার মতো স্বাধীনচেতা অভিনেত্রী বর্তমানে আর কেউই নেই। নিজের মতো করে থাকেন। তাই বিদেশ বিভুঁই ঘুরতে যাওয়া হোক কিংবা কোনো পার্টিতে যাওয়ার আগের মুহূর্ত, ভক্তদের সামনে নিজেকে মেলে ধরতে ভোলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। কারণ অভিনয় জেমনতার পেশা, মডেলিং তেমনই তার নেশা। তাই প্রায়ই নিজেকে তিনি নানা রূপে ও অবতারে সাজিয়ে তোলেন তিনি। এই কারণেই বয়স বাড়লেও এখনো গ্ল্যামার কিন্তু মুছে যায়নি অভিনেত্রীর শরীর থেকে। কিন্তু কি তার বিউটি সিক্রেট? কিভাবে এখনো যুবতী শ্রাবন্তী? এবার এইসব প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী নিজে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। ওই সাক্ষাৎকারে তার সৌন্দর্যের রহস্যের কথা জিজ্ঞেস করা হলে তিনি প্রথমেই বলেন খাদ্যাভ্যাসের কথা। অভিনেত্রী নাকি বেশি তেলযুক্ত খাবার এড়িয়ে চলেন, কারণ তেলযুক্ত খাবার ত্বককে আরো বেশি তৈলাক্ত করে তোলে। এছাড়াও তিনি পর্যাপ্ত জল খান বলে জানান এই সাক্ষাৎকারে। তার মতে, জল খেলে পেট পরিষ্কার থাকে এবং পাচন ক্রিয়া ভালো হয়। এছাড়াও অভিনেত্রী নিয়মিত স্ক্রাবিং, ক্লিনজিং প্রভৃতি করে থাকেন বিশেষজ্ঞর পরামর্শ মতো।

প্রসঙ্গত, অভিনয় জগতে এখনো একইভাবে সক্রিয় আছেন এই অভিনেত্রী। নিজের চরিত্রের বদল ঘটলেও অভিনয়কে তিনি ধরেই রেখেছেন। সম্প্রতি তাকে দেখা গেছে, ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে তিনি যেমন প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় কড়েছেনজ তেমনই আবার প্রথমবার অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা