BollywoodHoop Plus

Urfi Javed: বক্ষস্থল উন্মুক্ত করে উরফি বলে উঠলেন, ‘আমায় দেখো’

বিতর্কের অপর নাম উরফি জাভেদ (Urfi Javed)। তিনি যেখানেই যান, সেখানেই তার পিছু পিছু যায় সমালোচনার ঝড়। তার কারণ একটাই, তার স্বাধীনচেতা মনোভাব ও ছকভাঙা পোশাক। নিজেকে নিয়ে বেশ খোলামেলা এই মডেল। প্রায়ই নিজেকে যেমন তিনি বিভিন্ন ধরণের পোশাকে আবৃত করে হাজির করেন সকলের সামনে, তেমনই আবার বিতর্কিত সব মন্তব্য করে আসেন সংবাদের শিরোনামে। কিছুদিন আগেই খাবারের প্লেট থেকে খবরের কাগজ, উদ্ভট সব পোশাক পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। আবার চলতি সপ্তাহেই তিনি খোলা রাস্তায় বেরিয়েছিলেন প্যান্ট কেটে টপ বানিয়ে সেটি পরে।

তবে এবার আর পোশাক নয়, অন্যভাবে ভাইরাল হলেন উরফি। করে বসলেন নিজেকে নিয়ে এক মন্তব্য। জবাবও দিলেন তার কটাক্ষকারীদের। সম্প্রতি ফের প্যাপদের ক্যামেরায় বন্দি হন এই মডেল। তাকে আবার দেখা যায় একটি গাড়ির সামনে। সেখানে দাঁড়িয়েই তাদের সঙ্গে কথা বলেন, মন্তব্য করেন নিজেকে নিয়ে এবং করে বসেন একটি আবদারও। এর এই ভিডিও এখন ভাইরাল সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে দেখা গেছে কালো রংয়ের একটি টিশার্টে, যার বুকের মাঝখানে গোল করে কাটা এবং উন্মুক্ত উদরের অংশ। ফলে এই টিশার্ট ফুলস্লিভ হলেও পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার গোপন স্থানের অনেকট অংশ। শরীরের নিম্নভাগে তাকে পরে থাকতে দেখা গেছে একটি নীল রংয়ের প্লাস্টিক হট-প্যান্ট। মুখে মানানাসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো বেশি বোল্ড দেখাচ্ছে তাকে।

তবে এই ভিডিওতে তার লুকের থেকে বেশি নজর কেড়েছে প্যাপদের সঙ্গে তার বাক্যালাপ। তিনি যখন ক্যামেরার সামনে হাজির হন, তখন ‘আমায় দেখো’ বলে আবদার করেন। নিজের কথায় নিজেই এরপর হেসে ফেলেন এই মডেল। এছাড়াও তিনি বলেন, ‘ওইদিন অনেকটা ঢেকে ফেলেছিলাম। যদিও নিজেকে নিয়ে আমি বেশি কিছু বলতে চাইনা। শুধু বলবো আমায় দেখুন, আরো বেশি করে দেখুন’। আর এই আবদার যে শুধু প্যাপদের প্রতি নয়, সকল নেটিজেনদের প্রতি, তা স্পষ্ট হয়েছে তার বাচমভঙ্গিমায়।

এই ভিডিওকে ঘিরেও উঠেছে বিতর্কের ঝড়। অনেকেই অনেক তির্যক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন মডেলের প্রতি। কেউ লিখেছেন, ‘এই মেয়েটার মাথা খারাপ আছে মনে হয়’; একজন আবার লিখেছেন, ‘আর কতো দেখবো, যা দেখাতে চাও তাই দেখিয়ে দিতে পারো তো’; অন্যজন বলেছেন, ‘নাঃ তোমাকে আর দেখতে চাইনা’।

Related Articles