Hoop Life

Lifestyle: বাড়ির প্রবেশদ্বার সংক্রান্ত ৫টি বাস্তু টোটকা রাতারাতি বদলে দেবে আপনার জীবন

বাস্তু মতে, ঘরের মূল দরজা বানাতে পারেন সঠিক বাস্তু নিয়ম মেনে। এতে কিন্তু আপনার ভাগ্য একেবারে বদলে যাবে। আপনি যদি সকাল থেকে রাত পর্যন্ত বাস্তু মেনে কাজ করতে পারেন, তাহলে আপনার জীবনটা অনেকটাই অন্য রকম হয়ে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ বাস্তু টিপস –

১) বাড়ির মূল প্রবেশদ্বার যেন পূর্ব দিকে বানানো হয়। এটি আপনার জন্য অত্যন্ত শুভ। পূর্ব দিকে সকালবেলা প্রবেশ দ্বার খুলে রাখবেন, যাতে সকালের সূর্যের আলো আপনার গৃহে প্রবেশ করতে পারে। এতে সমস্ত পজিটিভ এনার্জি আপনার ঘরের মধ্যে প্রবেশ করবে।

২) বাড়ির মূল প্রবেশদ্বার এর উপরে একটি স্বস্তিক চিহ্ন এঁকে দিন। বাস্তু মতে, এই স্বস্তিক চিহ্ন আপনার ঘরের মধ্যে পজিটিভ এনার্জি কে এনে, সমস্ত নেগেটিভ এনার্জি ঘর থেকে বাইরে বার করে দেবে।

৩) বাড়ির মূল প্রবেশদ্বার এর সামনে যেন কখনোই নোংরা ময়লা বা জমা আবর্জনা না থাকে। এতে কিন্তু নেগেটিভ শক্তি আপনার বাড়ির ভেতরে আরো প্রবেশ করবে। তাই বাড়ির সামনে ময়লা আবর্জনা নয়, সামনেটা পরিষ্কার করে রাখুন।

৪) ঘরের মূল প্রবেশদ্বার কখনোই দক্ষিণ দিকে করবেন না, তাহলে কিন্তু সমস্যা চরমে উঠতে পারে।

৫) প্রবেশদ্বার এর উপরে একটি পাতিলেবু ও কয়েকটা শুকনো লঙ্কা ঝুলিয়ে রাখতে পারেন। এতে নেগেটিভ শক্তি আপনার ঘর থেকে অনেকটা দূরে চলে যাবে এবং ঘরের মানুষগুলোকে অনেক শান্তি দেবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles