BollywoodHoop Plus

একসঙ্গে বিছানায় সময় কাটাতে পারেন না ভিকি-ক্যাটরিনা, বিয়ের দু বছরেই ফাঁস বিষ্ফোরক সত্যি!

বলিউডের ‘বার্বি’ ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) স্বামী তিনি। নিজেকে এ জগতের অন্যতম ভাগ্যবান মানুষ বলে মনে করেন ভিকি কৌশল (Vicky Kaushal)। অভিনয় জগতে এবং বয়সে তিনি অভিনেত্রীর থেকে জুনিয়র। বলিউডের বেশিরভাগ প্রথম সারির অভিনেতাদের সঙ্গেই কাজ করে ফেলেছেন ক্যাটরিনা, যাঁরা ভিকির তুলনায় অনেক বেশি সফল এবং জনপ্রিয়ও বটে। তবুও ক্যাটরিনা ভিকির মধ্যেই নিজের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছিলেন। ধুমধাম করে রাজকীয় ভাবে বাঁধা পড়েন দুজনে। কিন্তু বিয়ের দু বছর যেতে না যেতেই দাম্পত্য জীবনের হাল বাতলালেন অভিনেতা।

একসঙ্গে থাকতে পারেন না ভিকি ক্যাটরিনা। একসঙ্গে সময় কাটানোর সুযোগ টুকুও নেই। এতটা পড়ে আবার ভেবে বসবেন না, প্রিয় জুটি আলাদা হয়ে যাচ্ছে। ব্যাপারটা একেবারেই তেমন নয়। এখনো একই ছাদের তলায় থাকেন ভিকি ক্যাটরিনা। তবুও একই বাড়িতে থেকেও যেন তাঁদের মধ্যে অনেক দূরত্ব।

ক্যাটরিনা এবং ভিকি

আসলে বিয়ের পর তাঁরা একত্রে থাকলেও দুজনেই প্রচণ্ড ব্যস্ত। বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রী হওয়াতে দায়িত্বও বেশি, সংবাদ মাধ্যমকে ভিকি জানান, তিনি যখন শুটিং সেরে ফেরেন ক্যাটরিনা তখন শুটিংয়ে বেরোন। এমনো হয়েছে, এভাবে মাসের পর মাস কথা হয়নি তাঁদের। অবশ্য অভিনেতাদের পেশাটাই এমন, সেটা খুব ভালো করেই বোঝেন ভিকি।

তিনি আরো জানান, ক্যাটরিনাকে নাকি তিনি বেশ ভয় পান। আর পাঁচটা সম্পর্কের মতো তাঁদের জীবনেও বিবাদ, অভিমান রয়েছে। কিন্তু ভিকি জানান, এমন কিছুর আঁচ পেলে তিনিই আগেভাগে ক্ষমা চেয়ে নেন। নিন্দুকেরা ‘স্ত্রৈণ’ বললে বলুক ক্ষতি নেই। আসলে ক্যাটরিনাকে বড্ড ভালোবাসেন ভিকি। প্রসঙ্গত, আপাতত দুজনেই খুব ব্যস্ত। সামনে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’তে দেখা যাবে ভিকিকে। অপর দিকে ক্যাটরিনার হাতে রয়েছে টাইগার থ্রি ও মেরি ক্রিসমাস। সলমন খানের সঙ্গে টাইগার থ্রি তে দেখা যাবে তাঁকে। আর বিজয় সেতুপতির সঙ্গে মেরি ক্রিসমাস এ অভিনয় করবেন তিনি।

Related Articles