Bengali SerialHoop Plus

শীঘ্রই আসতে চলেছে সুখবর, নতুন বছরে খুশির হাওয়া ‘খড়কুটো’-এর মুখার্জী পরিবারে

সৌজন্য আর গুনগুন এই দুষ্টু মিষ্টি দম্পতির ঘরে আসতে চলেছে নতুন হাওয়া। খুশির হাওয়ায় ভাসছে গোটা পরিবার। সারাদিনের খুনসুটিতে দর্শকরা এমনিতেই পাগল, তার মধ্যে গল্পে নতুন টুইস্ট। সৌজন্য গুনগুনের জীবনে কি তবে নতুন করে কোনো ঝড় আসতে চলেছে নাকি অন্য বসন্ত?

নববর্ষের দিন দর্শকরা পেলেন সুখবর। সেই সুখবর দিল খড়কুটো ধারাবাহিকের পরিবার। অবশ্য এই সুখবরের পিছনে গুনগুন বা সৌজন্য একেবারেই দ্বায়ী নয়, তবে এই পরিবারের আরেক মিষ্টি সদস্য ঋজু ও মিষ্টি দিল সুখবর। থেকেই থেকেই তেতুলের আচার খাওয়া মেয়ের জীবনে এল সুখবর। বছরের প্রথম দিন মিষ্টি বমি করে শেষ। গুনগুন নিজেও ব্যাপারটা লক্ষ্য করলেও আগা মাথা কিছুই বোঝেনি সে, কিন্তু পরিবারের অন্য সদস্যরা ঋজু মিষ্টির সুখবর টের পায়।

এক্কেবারে ডাইনিং টেবিলের সামনে বসিয়ে মিষ্টিকে প্রশ্ন পরিবারের। অবশ্য পরিবারের প্রবীণ মানুষদের বুঝে নিতে একটুও অসুবিধা হয়নি যে মিষ্টি মা হতে চলেছে। আর যেইনা এই খবর কনফার্ম হয় সঙ্গে সঙ্গে বড়মা, ছোটমা, পুঁটু পিসি সকলকে এই খবর দেয়। প্রতিদিনকার দর্শকরাও এই খবরে খুশি। এই ভোটের গরম হওয়ার মাঝে এমন মিষ্টি খবরে খুশি না হয়ে উপায় আছে?

প্রসঙ্গত, এই গল্পে সদ্য বাবা হয়েছেন অভিনেতা রাজা গোস্বামী, গল্পে এখানে তিনি পিসিমশাই হতে চলেছেন। অন্যদিকে সদ্য বিয়ে করেছেন গুনগুন। এবং বর্তমানে তিনি তার রিয়েল লাইফ স্বামীর সঙ্গে দার্জিলিং ট্যুরে গেছেন। আর কৌশিক ব্যাস্ত রয়েছেন চলতি বছরের নির্বাচনী উৎসব নিয়ে। তবে যে যেই কাজেই ব্যাস্ত থাকুক না কেন, রিল লাইফে দর্শকদের জমিয়ে রাখার জন্য খড়কুটো পরিবার একাই একশো।

Related Articles