Bengali SerialHoop Plus

সোনা-রূপা হিসেবে পথচলার ইতি দুই খুদের, বিরাট বদল আসছে ‘অনুরাগের ছোঁয়া’য়

বাংলা সিরিয়াল প্রেমী যাঁরা, তাঁদের প্রিয় ধারাবাহিকের তালিকায় ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নাম অবশ্যই থাকবে। স্টার জলসায় বর্তমানে যে সিরিয়ালগুলি সম্প্রচারিত হচ্ছে সেগুলির মধ্যে সবথেকে পুরনো ধারাবাহিক বলা যায় অনুরাগের ছোঁয়াকে। সূর্য দীপার রসায়ন বিগত কয়েক বছর ধরে দর্শকদের মন জয় করে চলেছে। টিআরপি তালিকাতেও ধারাবাহিকটির নম্বর এখনো বেশ ভালো। উপরন্তু নতুন মোড় এসেছে সিরিয়ালে।

সূর্য সেনগুপ্তের স্মৃতি ফিরে এসেছে। স্ত্রী দীপা এবং দুই মেয়ে সোনা রূপার সঙ্গে তার মিলন দর্শকদের মুখে হাসি ফুটিয়েছে। শুধু তাই নয়, আগামীতে নাকি আরো বড় মোড় আসতে চলেছে সিরিয়ালে। একলাফে বেশ কয়েক বছর এগিয়ে যাবে অনুরাগের ছোঁয়ার গল্প। বড় হয়ে যাবে সোনা রূপা। স্বাভাবিক ভাবেই বদল ঘটবে অভিনেত্রীদেরও। ইতিমধ্যেই শোনা যাচ্ছে, রূপার চরিত্রে দীর্ঘদিন পর টেলিভিশনে কামব্যাক করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। তবে কি এখনকার সোনা রূপা অর্থাৎ মিশিতা রায় চৌধুরী এবং সৃষ্টি মজুমদারকে আর দেখা যাবে না সিরিয়ালে?

এ বিষয়ে সোনা অর্থাৎ মিশিতার মা সুমনা রায়চৌধুরী সংবাদ মাধ্যমকে বলেন, প্রযোজনা সংস্থা এবং চ্যানেলের তরফে তাঁদের কিছুই জানানো হয়নি। এমনকি পরের মাসের জন্য ডেটও নিয়ে রাখা হয়েছে। তবে শোনা কথা সত্যি হলে দর্শকরা যেমন নতুন গল্প দেখবে, তেমনি সোনা রূপাকেও তারা খুব মিস করবে বলে মন্তব্য করেন সুমনা। তিনি আরো বলেন, সিরিয়ালের পরিচালক খুব ভালো মানুষ। মিশিতাকে তিনি নিজের হাতে তৈরি করেছেন। সৃষ্টি মিশিতা দুজনেই খুব পরিশ্রমী। সিরিয়ালে সোনা রূপার ট্র্যাক শেষ হয়ে গেলেও মেয়ে পড়াশোনার সঙ্গে সঙ্গে অভিনয়টাও করুক, এটাই চান মিশিতার মা।

একই কথা রূপা ওরফে সৃষ্টির মা মাধুরী ভি মজুমদারেরও। তিনি বলেন, সোনা রূপার চরিত্র দুটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছিল। সৃষ্টিও খুব খেটেছেন ওই চরিত্রের পেছনে। অনুরাগের ছোঁয়ার পরেও পড়াশোনার পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাক সৃষ্টি, এমনটা চান তাঁর মা-ও।

Related Articles