whatsapp channel

সৌন্দর্যের পাশাপাশি জনপ্রিয় টলিউড অভিনেত্রী কৌশানি নিজেকে ফিট রেখেছেন কিভাবে!

টলিউডে খুব অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখার্জী। তবে এর পিছনে রয়েছে তার রূপ আর ফিটনেসের মন্ত্র। কিভাবে নিজের সুন্দর ত্বক ও চুলের যত্ন নেন…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে খুব অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখার্জী। তবে এর পিছনে রয়েছে তার রূপ আর ফিটনেসের মন্ত্র। কিভাবে নিজের সুন্দর ত্বক ও চুলের যত্ন নেন কৌশানী জেনে নিন-

১) নিজেকে সুস্থ রাখতে কৌশানী ভাত খাওয়া ছেড়েছেন।

২) সকালবেলা উঠে পান করেন ডাবের জল। যা তাকে সারাদিন ফুরফুরে ও রিফ্রেস রাখে।

৩) তবে তিনি শুধুমাত্র সকালেই নয় যখন তখন ফ্যাট ঝরানোর জন্য তিনি ডাবের জল পান করেন।

৪) লাঞ্চ বা ডিনার এ কখনোই ভাত খান না। ফল, ফলের রস, বাদাম এগুলোই খান।

৫) শরীরকে তরতাজা রাখতে এবং নিজের ত্বককে সুস্থ রাখতে তিনি সারাদিনে প্রচুর পরিমাণে জল পান করেন। তিনি বিশ্বাস করেন ভেতর থেকে অসুস্থ থাকা ভীষণ দরকার। তাই নিজের শরীরকে টক্সিন ফ্রি রাখতে গেলে প্রচুর পরিমাণে জল খাওয়া উচিত। এতে ত্বকের আর্দ্রতা বজায় থাকে।

৬) শরীরকে মেদহীন রাখার জন্য তিনি নিয়মিত জিমে যান। তবে যদি জিমে যাওয়া সম্ভব না হয় তাহলে বাড়িতেই নিয়ম করে ব্যায়াম করেন।

৭) বাড়িতে ব্যায়াম এর মধ্যেই তিনি পছন্দ করেন পুশআপ, সিট আপ, এবং ফ্রি হ্যান্ড এক্সারসাইজ।

৮) কৌশানী মেক আপের ব্যাপারেও ভীষণ খুঁতখুঁতে। নিজের ত্বক অনুযায়ী মেকআপ করতেই তিনি বেশি পছন্দ করেন। খুব বেশি উজ্জ্বল রঙ তিনি একদমই ব্যবহার করেন না।

৯) ত্বক এবং নিজের চুলকে সুস্থ রাখতে রাতে শুতে যাওয়ার আগে তিনি মেকআপ খুব ভালো করে তুলে তবে শুতে যান। তিনি খুব বেশি মেক আপ পছন্দ করেন না।

১০) চুলে তিনি ওয়েলিং করেন এবং সপ্তাহে দুবার খুব ভালো করে শ্যাম্পু করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media