Hoop Plus

সুশান্তকে সমর্থন করায় কঙ্গনাকে কটাক্ষ করলেন আলিয়া ভাট

অভিনেতা সুশান্ত সিং রাজপুত পরলোকগমনের পর থেকেই বি-টাউনের চলছেন ‘স্বজনপোষণ’ নিয়ে চর্চা। বলিউডের বেশকিছু সেলিব্রেটি বিভিন্ন পরিচালক-প্রযোজকদের এবং স্টার কিডস এর ওপর আঙুল তুলছেন। এই চর্চায় শামিল হয়েছে নেটিজেনরাও। বিশেষত কঙ্গনা রানাওয়াত প্রথম থেকেই এই সম্বন্ধে মুখ খুলেছেন। তিনি একের পর এক প্রযোজক-পরিচালকদের ওপর আঙুল তুলছেন। মহেশ ভাট এবং তার প্রযোজনা সংস্থার ওপর তিনি বিভিন্ন মন্তব্য করেন। তার দাবি মহেশ ভাট এবং তার বন্ধু জাভেদ আখতার বি-টাউনে মুভি মাফিয়া র‌্যাকেট চালান। এদের কারণেই সুশান্ত অভিনেতাদের ছেড়ে চলে যায়।

কঙ্গনা রানাওয়াত তার মৃত্যুর পর থেকে তার ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে এমন মন্তব্য প্রকাশ করছেন। এবার তার ওপর রাগ উগরে ফেলেছেন অভিনেত্রী আলিয়া ভাট। তিনি কঙ্গনাকে সরাসরি টুইটারে টুইট করে লিখেছেন, “প্রায় প্রতি দিন কঙ্গনা কিছু না কিছু বলছেনই আমাদের নিয়ে। সবাই সমস্ত কিছু দেখছেন, শুনছেনও। আমার বিশ্বাস, একদিন সত্যি-মিথ্যের ফারাক সবাই বুঝবেন”। তার নামে কঙ্গনা বেশ কিছু বার মন্তব্য করেছেন তার ভিডিওতে কিন্তু এতদিন তিনি চুপ ছিলেন। এবার দাগ উগরে দেওয়ার জন্য তার এই পোস্ট।

এছাড়াও মহেশ ভাট ওই টুইটারে মন্তব্য করেছেন। তিনি সেখানে স্পষ্ট জানিয়েছেন, তার সবার চোখে মহান সর্বশ্রেষ্ঠ হওয়ার বিন্দুমাত্র ইচ্ছা নেই। তিনি যেমন তেমন ভাবেই থেকে যেতে চান সবার মনে। যিনি অমরত্ব খুঁজছেন তিনি যেন সবার মনে স্থায়ী জায়গা করে নিতে পারেন। তার নামে মনুমেন্ট, এয়ারপোর্ট, ডাকটিকিট তৈরি করতে পারেন। তার মন্তব্যে কঙ্গনার নাম একবারও উচ্চারণ করেনি কিন্তু তারেই কমেন্ট দেখে বোঝাই যাচ্ছে তিনি তাকেই বলতে চেয়েছেন।

তিনি আলিয়ার জন্য আরো মন্তব্য করেছেন। কারণ আলিয়ার অভিনীত জনপ্রিয় সিনেমা পুরস্কারপ্রাপ্ত ‘গালি বয়’ সিনেমাকে দোষারোপ করতে ছাড়েননি বলিউডের ‘কুইন’। এছাড়াও কিছুদিন আগে কঙ্গনাকে মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট টুইটারে কঙ্গনাকে অনেক মন্তব্য করেন। পূজা ভাটের টুইটের পরিপ্রেক্ষিতে তিনিও তাকে জবাব দেন। মহেশ কন্যা পূজা আবারো তাকে আক্রমণ করে একটি ভিডিও পোস্ট এর মাধ্যমে।

Related Articles