BollywoodHoop Plus

বাবার কোলে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে!

বহু বিতর্ককে সঙ্গী করে মহেশ ভাট (Mahesh Bhatt) অবশেষে পা দিলেন পঁচাত্তর বছরের কোঠায়। একের পর এক সেলিব্রিটিদের শুভেচ্ছাবার্তায় ভরেছে তাঁর সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশন। তবে নজর কেড়েছে মহেশ-কন্যা ও অভিনেত্রী আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর তরফে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা। মহেশের দ্বিতীয় স্ত্রী সোনি রাজদান (Soni Razdan)-এর কন্যা আলিয়া এদিন ইন্সটাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন।

আলিয়ার শেয়ার করা ছবিগুলির মধ্যে একটি তাঁর মেয়েবেলার ছবি। বাবার কোলে বসে রয়েছেন একরত্তি আলিয়া। মহেশের পরনে রয়েছে সাদা রঙের পাঞ্জাবি ও আলিয়া পরেছেন নীল-সাদা প্রিন্টেড ফ্রক। আরেকটি ছবিতে পরিণত আলিয়া জড়িয়ে ধরে রয়েছেন তাঁর বাবা মহেশকে। আকাশে উঠেছে পূর্ণিমার চাঁদ। ছবিগুলি শেয়ার করে আলিয়া তাঁর বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, মহেশ অনেক বড় মনের মানুষ। তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন আলিয়া। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন আতসবাজির ইমোজি। আলিয়ার পোস্টের কমেন্ট সেকশনে বিপাশা বসু (Bipasha Basu) মহেশকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। কমেন্টের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। সাবা পতৌদি (Saba Pataudi) লিখেছেন, শৈশবের ছবিগুলি সবচেয়ে সুন্দর। মহেশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনিও।

তবে নেটিজেনদের একাংশ মহেশকে ট্রোল করে লিখেছেন, তিনি একজন দালাল। অনেকে পুজা ভাট (Puja Bhatt)-এর সাথে তাঁর চুম্বন বিতর্কের প্রসঙ্গ টেনে এনেছেন। তবে আলিয়ার পাশাপাশি শাহিন ভাট (Shaheen Bhatt) ও পুজা ভাট (Puja Bhatt)-ও বাবার সাথে তাঁদের শৈশবের ছবি পোস্ট করে মহেশকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। শুভেচ্ছা জানিয়েছেন আলিয়ার মা সোনি রাজদানও।

সাম্প্রতিক কালে রিলিজ করেছে আলিয়া ও রণবীর (Ranveer Singh) অভিনীত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। আগামী দিনে আলিয়াকে দেখা যাবে ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

Related Articles