Bengali SerialHoop Plus

Ankita Mallick: পোশাকের ফাঁকে সুগভীর নাভি দেখিয়ে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা

বর্তমানে বাংলা টেলিভিশন জগতে রাজ করছে বেশ কিছু ধারাবাহিক, যার মধ্যে অন্যতম হল জি-বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। ভাগীদার হলেন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। ইন্ডাস্ট্রিতে তিনি নবাগতা হলেও, তার জনপ্রিয়তা দেখে তেমনটা কিন্তু মনে হয়না। ভক্তদের মনে বর্তমানে একজোড়া চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। আর তাতেই বাজিমাত করেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে নিজের দক্ষতা দিয়েই জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেত্রী।

তবে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক যে শুধুমাত্র অভিনয়ে সাবলীল, এমনটাও কিন্তু নয়। অভিনয়ের পাশাপাশি সাজতেও বেশ ভালোবাসেন এই নায়িকা। তাই ফ্যাশন ও মডেলিংয়েও বেশ পটু তিনি। তার নিদর্শন মেলে তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় পর্দার জগদ্ধাত্রী। সেখানে প্রায়ই নানা লুকে ধরা দেন তিনি। যেমন শাড়িতে সাবেকি সাজেও দেখা মেলে তারজ তেমনই আবার পাশ্চাত্য সাজেও সাজতে পছন্দ করেন তিনি। এককথায় অভিনেত্রীকে দেখলেই ভক্তদের মনে বাড়ে মুগ্ধতার জোয়ার।

আর এবার নিজেকে এক মোহময়ী রূপে সাজিয়ে ভক্তদের সামনে মেলে ধরলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। ছবি দেখেই প্রেমে পড়লেন তার অনেক পুরুষ ভক্ত। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে দেখা গেল লাল রংয়ের টাইট টিশার্ট এবং স্টাইলিশ ডেনিম জিন্স। পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার সুগভীর নাভিস্থল। চোখে স্টাইলিশ সানগ্লাস, হাতে স্মার্টওয়াচ, নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক এবং পরিপাটি করে চুল বেঁধে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী।

বাড়ির বাইরে লোহার কলাপসিবল গেটের সামনে দাঁড়িয়ে দুরকম পোজে লেন্সবন্দি হয়েছেন তিনি। কখনো গেট ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে, কখনো আবার দেওয়ালের সামনে স্টাইলিশ পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দেখে ভালো লাগলো’। তবে তাকে এই লুকে দেখেই হুঁশ হারালেন তার পুরুষ ভক্তরা। অনেকেই তার রূপের প্রেমে পড়লেন। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার ইমোজিতে। আবার অনেকেই তার রূপে মুগ্ধ হয়ে সাজিয়েছেন শব্দমালা।

Related Articles