Hoop Fitness

Lifestyle: শারীরিক সমস্যা থেকে মিলবে মুক্তি, রোগব্যাধি দূরে থাকবে পেঁয়াজের সহজ টোটকায়

আমরা সুস্থ থাকার জন্য কত কিছুই না করে থাকি। কিন্তু অন্য যে কোন সমস্যা হার্টের সমস্যা সর্দি-কাশি শরীরের নানান রকম সমস্যার সমাধান করতে পারে, এক টুকরো পেঁয়াজ রাতে শুতে যাওয়ার সময় মজার মধ্যে এক টুকরো পেঁয়াজ পায়ের মধ্যে রেখে দিন। দেখবেন কেমন চমকে যাবেন। Hoophaap-এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

যারা হার্টের সমস্যায় ভুগছেন, তারা ঘুমানোর আগে পায়ের তলায় এক টুকরো পেঁয়াজ রেখে দিন। হার্ট ভালো রাখতে সাহায্য করে পেঁয়াজ।

যারা অতিরিক্ত সর্দি কাশিতে ভুগছেন, তারা যদি এই কাজটি করেন তারা কিন্তু হাতে নাতে ফল পাবেন। শরীরকে গরম রাখতে সাহায্য করে পেঁয়াজ। তাই জ্বর সর্দি-কাশি হলে মধ্যে এক টুকরো পেঁয়াজ দিয়ে রাত্রিবেলা শুয়ে পড়ুন। সকালে উঠে দেখবেন শরীর অনেক বেশি ভালো লাগছে।

আপনার রক্তকে পরিশোধন করতে সাহায্য করে পেঁয়াজ। হয়তো ভাবছেন এইভাবে কিভাবে হয় কিন্তু পায়ের চামড়ার মাধ্যমে ঘুমের মধ্যেই আপনার রক্ত পরিশুদ্ধ করবে এই এক টুকরো পেঁয়াজ। এক টুকরো পেঁয়াজ দিয়েই মেনে চলুন এই সহজ নিয়ম।

শরীরের মধ্যে কোন ব্যাকটেরিয়া বাসা বাঁধে পারবেনা এই সামান্য একটুকরো পেঁয়াজের জন্য। চামড়ার ওপর হোক কিংবা শরীরের ভিতরে কোন রকম ইনফেকশন হতে দেয় না এক টুকরো পেঁয়াজ।

whatsapp logo