Advertisements

Mobile Recharge: দাম বাড়লেও সস্তায় মোবাইল রিচার্জ করুন এই উপায়ে, পাবেন বিপুল ছাড়

Nirajana Nag

Nirajana Nag

Follow

জুলাই মাসের শুরুতেই পকেটে বড়সড় চাপ পড়েছে সাধারণ মানুষের। রিলায়েন্স জিও এবং এয়ারটেলের মতো টেলিকম সংস্থাগুলি এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দিয়েছে তাদের রিচার্জ প্ল্যানের (Recharge Plan) দাম। গত ৩ রা জুলাই থেকে কার্যকর হয়েছে এই বর্ধিত দাম। সমস্ত রিচার্জ প্ল্যান গুলির দামই বেশ অনেকটা বেড়েছে। এতে সরাসরি প্রভাব পড়েছে গ্রাহকদের উপরে। বর্তমানে স্মার্টফোন এবং ইন্টারনেট ছাড়া জীবনযাত্রা কার্যত অচল। প্রায় প্রতি মাসেই মোবাইল রিচার্জের পেছনে একটা বড় অঙ্কের টাকা খরচ হয়ে থাকে। তার মধ্যে দাম আরো বাড়ায় চিন্তা বেড়েছে গ্রাহকদের।

কীভাবে রিচার্জে পাবেন ছাড়

তবে রিচার্জ প্ল্যানের দাম বাড়লেও একটি উপায়ে কিছু স্বস্তি পেতে পারেন গ্রাহকরা। চাইলে এখন থেকে মোবাইল রিচার্জের ক্ষেত্রে রিওয়ার্ডের সুবিধা পাওয়া যেতে পারে। কীভাবে পাবেন এই সুবিধা, কীভাবে করা যাবে সস্তায় রিচার্জ তা বিস্তারিত ভাবে আলোচনা করা হল এই প্রতিবেদনে।

এই দুই অ্যাপে পাবেন ছাড়ের সুবিধা

দুটি অ্যাপের মাধ্যমে মোবাইল রিচার্জ ক্ষেত্রে পাওয়া যেতে পারে ছাড়ের সুবিধা। জানিয়ে রাখি, এক্ষেত্রে পেটিএম অ্যাপ দিয়ে সুবিধা পেতে পারেন গ্রাহকরা। এই অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে পাওয়া যাবে বেশ কিছু অফার। জানিয়ে রাখি, পেটিএম এর তরফে চলছে লাকি উইনার অফার। এতে গ্রাহকরা পেয়ে যেতে পারেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা। তবে কিছু বাছাই করা ব্যবহারকারীই পাবেন এই অফারের সুবিধা।

আরো একটি জনপ্রিয় অ্যাপ হল Cred। ক্রেডিট কার্ডের বিল পরিশোধ থেকে মোবাইল রিচার্জের সুবিধাও পাওয়া যাবে এই অ্যাপে। এছাড়া এই অ্যাপেও লাকি উইন অফারে ১০০ শতাংশ পর্যন্ত পাওয়া যাবে ক্যাশব্যাকের সুবিধা। যদি এই অফার না পাওয়া যায় তাহলে ক্যাশব্যাক দাবি করা যেতে পারে। এই ক্যাশব্যাক দিয়ে ক্রেডিট কার্ডের বিল, বিদ্যুতের বিল থেকে মোবাইল রিচার্জও করা যাবে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow