Finance NewsHoop Tech

Jio Freedom Offer: যত খুশি ঘাঁটুন নেট, ১৫ই আগস্টের মধ্যে বিনামূল্যে লাগান জিও WiFi, খরচও হবে কম

১৫ ই আগস্ট উপলক্ষে রিলায়েন্স জিও তাদের জিও এ আর ফাইবার ব্যবহারকারীদের জন্য দারুন একটা সুযোগ নিয়ে এসেছে, একটি নতুন ফ্রিডম অফার এনেছে, তারা জিও ফ্রিডম অফারে লাভ তারাই পারবেন যারা বাড়িতে নতুন ব্যান্ড ইনস্টল করবেন। কারণ জিও ফ্রিডম অফারে নতুন জিও এয়ারফাইবার ব্যবহারকারীদের ইনস্টলেশন চার্জ দিতে হবে না। যা সত্যিই একজন ব্যবহারকারীর জন্য দারুন খবর।

জিও ফ্রিডম অফার ২০২৪-

যারা ফ্রিডম অফারের আওতায় নতুন এয়ার ফাইবার ব্যবহার করবেন তারা ৩০শতাংশ ছাড় পাবেন জিওর তরফ থেকে। ২৬ জুলাই থেকে ১৫ আগস্টের মধ্যে সমস্ত নতুন এয়ারফাইবার কানেকশন ক্রেতারা ইনস্টলেশন চার্জের ১০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। এয়ারফাইবার ৫জি এবং প্লাস প্ল্যান সাবস্ক্রাইবাররা ৩ মাস, ৬ মাস এবং ১২ মাসের প্ল্যানে ইনস্টলেশন চার্জ করেও ছাড় পেয়ে যাবেন।

আগে যেসব জিও এয়ারফাইবার ব্যবহারকারী ৩ মাসের অল-ইন-ওয়ান প্ল্যান নিয়েছেন, তাদের দিতে হত ৩,১২১ টাকা। যার মধ্যে প্ল্যানের খরচ ২,১২১ টাকা এবং ইনস্টলেশন চার্জ ১,০০০ টাকা। কিন্তু এবারের যারা ব্যবহার করবেন তাদের ওই বাড়তি ১ হাজার টাকা আর দিতে হবে না। আপনাকে ২,১২১ টাকা দিতে হবে।

জিও র ব্যবহারকারীদের জন্য তাদের বেস্ট প্ল্যান গুলি এনেছে সেগুলি হল ১৮৯ টাকা, ৪৭৯ টাকা, ১৮৯৯ টাকা। আপনি যদি একটা অসাধারণ রিচার্জ প্ল্যান চান, তাহলে আপনি ১৮৯৯ টাকার এই প্ল্যানটি ব্যবহার করতে পারেন। এই প্ল্যানটি ৩৩৬ দিনের জন্য। যদি হিসাব করেন, তাহলে দিনে খরচ পড়বে ৫ টাকা ৬ পয়সা। এতে আপনি পাবেন আনলিমিটেড কল এবং ২৪ জিবি ডেটা। এছাড়াও আপনি ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেসও পেতে পারেন।

এর সাথে আরও দুটো প্ল্যানের কথা আজকে আপনাদেরকে জানাবো যেটা হল ৪৭৯ টাকার একটি প্ল্যান যেটার ভ্যালিডিটি ৮৪ দিন পর্যন্ত আর আরেকটি হলো ১৫৯ টাকা যেটার ভ্যালিডিটি ২৮ দিন পর্যন্ত। ৬জিবি, ২ জিবি যেটা সহ এসএমএস করতে পারবেন তাছাড়া ৩৫৯৯ টাকায় একটি প্ল্যান রয়েছে এই প্ল্যান এর বৈধতা এক বছর আপনি এতে পেতে পারেন, প্রতিদিন ২.৫ জিবি ডাটা। এছাড়া পাওয়া যেতে পারে আনলিমিটেড ভয়েস কল এবং ১০০ টি এসএমএস একেবারে ফ্রি।

Related Articles