Hoop Fitness

শরীর সুস্থ রাখতে দুর্দান্ত ঘরোয়া কৌশল, টিপস দিলেন বলিউডের কুইন

মাদক নিয়ে বহু পোস্ট করেছেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। বলিউডের পর্দা ফাঁস করে দেওয়ার জন্য প্রয়োজনীয় সিকিউরিটিও চেয়েছেন এই অভিনেত্রী। তবে এবার প্রতিবাদী কঙ্গনা শুধু সুশান্ত কেসের মাদক ব্যবহার নিয়ে সরব হননি, দিয়েছেন এক দুর্দান্ত সলিউশন।

বলিউডের কুইন সরব হয়েছেন বলি-টাউনের মাদক চক্র নিয়ে। প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর মাদক লেনদেন সংক্রান্ত মেসেজ নিয়ে বহুবার সরব হয়েছেন এই অভিনেত্রী, আর তারপরেই নিজের সোশ্যাল মিডিয়ায় হাতে সুগার ক্যানের জুস নিয়ে ছবি পোস্ট করেন। তাতে তিনি একটু বিট নুন ও লেবু সংযোগের কথাও বলেছেন। অবশ্য এই জ্যুস তিনি তাঁদেরকেই ডেডিকেট করেছেন যারা ড্রাগে আসক্ত। নিছক ব্যঙ্গ হলেও আখের জুসের কিন্তু বহু গুণ আছে।

আখের মধ্যে থাকা কার্বোহাইড্রেট, প্রোটিন, আয়রন, পটাশিয়াম এবং অন্যান্য উপকারি উপাদান শরীরে প্রবেশ করার পর আপনি হয়ে উঠতে পারেন চাঙ্গা। ড্রাগ যতটা না আপনার ব্রেনকে চাঙ্গা করবে তার থেকে দ্বিগুণ বেশি চাঙ্গা করবে এই আখের রস, যার কোন সাইড এফেক্টও নেই।

এছারাও, আখের রস লিভার সুস্থ রাখতে সাহায্য করে এবং রক্তে শর্করা নিয়ন্ত্রণ করে। তাই একগ্লাস আখের রস একটু পান করেই দেখতে পারেন। স্বাদেও মিষ্টি আর দামেও সস্তা। হ্যাঁ, কঙ্গনার এই টিপস টা অ্যাপ্লাই করতেই পারেন।

whatsapp logo