Hoop PlusTollywood

ক্রপ টপ, হট প্যান্ট, থাইয়ের ফাঁকে দৃশ্যমান ট্যাটু, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন অভিনেত্রী মধুমিতা

আগের দিন শেয়ার করেছিলেন নিজের সদ্যস্নাতা ছবি। কিন্তু এবার একটু রোদ দেখা দিতেই মধুমিতা সরকার (madhumita sarkar) শেয়ার করলেন গ্রীষ্মের পোশাকে তাঁর একটি ছবি।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের অফ শোল্ডার ক্রপ টপ ও হট প‍্যান্ট। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, তুমি যেটা সঠিক মনে করবে, তাই তোমার করা উচিত। মধুমিতাও নিজে এই ক্যাপশন অনুযায়ী চলেছেন। নিজের জীবনের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে কখনও দেরি করেননি তিনি।

মধুমিতা অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে পয়লা বৈশাখে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’। ‘ট‍্যাংরা ব্লুজ’-এর মুক্তির দিন সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লাল রঙের স্বচ্ছ শিফন শাড়িতে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। লাল রঙের শিফন শাড়ির সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন মধুমিতা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, এই ছবিটি তাঁর ‘হেটার’-দের উদ্দেশ্যে তিনি শেয়ার করেছেন। তাঁর মতে, এই ছবি তাঁদের জন্য যাঁরা ভাবেন, পয়লা বৈশাখে শাড়ি পরা ছবি পোস্ট না করলে বাঙালি হওয়া যায় না।

এর আগে মুক্তি পেয়েছিল মধুমিতা ও অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) অভিনীত ‘চিনি’। এই ফিল্মের পরিচালক ছিলেন মৈনাক ভৌমিক (mainak bhaumik)। অপরাজিতার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। অপরাজিতা ও মধুমিতার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

Related Articles