ক্রমশ বয়স বাড়লেও বাজপাখির মতো উড়ে গিয়ে ক্যাচ ধরলেন ধোনি, ভাইরাল ভিডিও

বয়স ৪০ ছুঁইছুঁই,আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আগের মাসে। কিন্তু এখনও যে ফিটনেসের দিক থেকে যে কোনো তরুণ ক্রিকেটারকে টেক্কা দেবার ক্ষমতা রাখেন তা একবার ফের প্রমান করলেন ধোনি। গতকাল দিল্লি…

HoopHaap Digital Media

বয়স ৪০ ছুঁইছুঁই,আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আগের মাসে। কিন্তু এখনও যে ফিটনেসের দিক থেকে যে কোনো তরুণ ক্রিকেটারকে টেক্কা দেবার ক্ষমতা রাখেন তা একবার ফের প্রমান করলেন ধোনি। গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে লিগের তৃতীয় ম্যাচে খেলতে নেমেছিল চেন্নাই। টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন চেন্নাই অধিনায়ক। প্রথমে ব্যাট করে ১৭৫ রান তোলে দিল্লি।

শুরুতেই ৬৪ রানের দারুন ইনিংস খেলেন পৃথ্বী সাউ। পরে ম্যাচের হাল ধরেন শ্রেয়স আইয়ার। তিনি যখন ২৬ রানে ব্যাট করছিলেন তখন স্যাম কুরানের বল তাঁর ব্যাটের কানায় লেগে প্রথম স্লিপে চলে যায়। দুরন্ত ডাইভ মেরে সেই ক্যাচ ধরেন ধোনি। যা দেখে অবাক হয়ে যান আপামর ক্রিকেট ভক্তরা। তাঁকে দেখে মনেই হচ্ছিল না যে তিনি ৪০ এর দোরগোড়ায় দাঁড়িয়ে।

তবে ক্যাচ ধরলেও ম্যাচ বাঁচাতে পারলেন না মাহি। এই মরশুমে পরপর দুটি ম্যাচে হারের মুখ দেখতে হল চেন্নাই সুপার কিংস কে। এরপরই ধোনির অধিনায়কত্ব নিয়ে প্রবল সমালোচনা শুরু হয়েছে। যখন দলের প্রয়োজন তখন বারবার কেন তিনি ব্যাটিংয়ে শেষের দিকে নামছেন? এই প্রশ্ন তুলছে অনেকেই। এখন দেখে নিন সেই অসাধারণ ভিডিও।

Leave a Comment