Hoop News

Online Earning: বাড়ি বসে রোজগার করুন টাকা, দারুন সুযোগ দিচ্ছে ভারত সরকার

বাড়িতে বসে টাকা রোজগার করতে চান? তাহলে এবার ভারত সরকার নিয়ে এলো আপনার জন্য অসাধারণ একটা কাজের সুযোগ। ভারতয় সরকারের হয়ে মাত্র ১ ঘন্টা কাজ করে দিলেই আপনি পেয়ে যাবেন দু হাজার থেকে প্রায় আড়াই হাজার টাকা। কিন্তু কি করে এত টাকা রোজগার করবেন? কোথায় গিয়ে জানতে পারবেন? কিভাবে আবেদন করবেন? সব কিছু বিস্তারিত জানানো হবে এই প্রতিবেদনে।

অনলাইনে রোজগার করার দারুন সুযোগ

বর্তমানে চাকরি করার প্রয়োজনীয়তা সকলের কলেজ পড়ুয়া থেকে শুরু করে বাড়ির গৃহবধূ প্রত্যেকেরই হাত খরচার জন্য একটা চাকরি করা প্রয়োজন। নিজের অবশ্যই সময় যদি কয়েক ঘণ্টা কাজ করে অনেক টাকা রোজগার করতে পারেন। তাহলে আপাতত সেই খবর দিতেই আপনাদের কাছে এই প্রতিবেদন নিয়ে এসেছি।

ভারত সরকারের অ্যাপ্রুভড ওয়েবসাইটে আপনি কিছুক্ষণ কাজ করলেই দুই থেকে তিন হাজার টাকা পর্যন্ত রোজগার করতে পারবেন। কোন রকম বয়সের সীমা নেই তাছাড়াও এখানে কোন রকম শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই। তবে জানতে হবে, নির্দিষ্ট একটি ভাষা। সেটা জানলেই কাজটা খুব সহজেই করে ফেলতে পারবেন।

কোন ওয়েবসাইটে কাজ করতে হবে জানেন?

Flexibench নামক ভারত সরকার অ্যাপ্রুভড ওয়েবসাইটে গিয়ে কাজ করতে হবে।

কীভাবে নিজের প্রোফাইল তৈরি করতে হবে?

গুগল ক্রোমে Google Chrome এ সার্চ করে ওপরে উল্লেখিত ওয়েবসাইটটিতে প্রবেশ করে, প্রথমেই নিজের পার্সোনাল ডিটেলস এবং ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে একটি প্রোফাইল তৈরি করে নিয়েছি।

Related Articles