BollywoodHoop Plus

Shreya Ghoshal: সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল, পরিবারে নতুন সদস্যের আগমন

বিয়ের মরসুম চলে এসেছে। সোশ্যাল মিডিয়া দেখে মনে হতে পারে, বিয়েবাড়িতে চলে এসেছি। কারণ বিয়ের ছবিতে সোশ্যাল মিডিয়ার ভার্চুয়াল পাতা ছয়লাপ। এর মধ্যেই শ্রেয়া ঘোষাল (Shryea Ghoshal)-এর বাড়িতেও বাজল বিয়ের সানাই। সাতপাকে বাঁধা পড়লেন তাঁর ভাই সৌম্যদীপ ঘোষাল (Soumyadip Ghoshal) ও তাঁর প্রেমিকা রোশনি (Roshni)। মাঘ মাসের হিমেল হাওয়ায় সম্পূর্ণ বাঙালি রীতি মেনে হল সৌম্যদীপ ও রোশনির বিয়ে। শ্রেয়া নিজেই তাঁর ভাইয়ের বিয়ের অনেকগুলি ছবি শেয়ার করেছেন।

ছবিগুলি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, তাঁর এখনও বিশ্বাস হচ্ছে না ছোট্ট ভাইটা বিয়ে করে নিল। দুটো সুন্দর মনের মিলন হল। সেদিন আকাশে-বাতাসে ছড়িয়ে গিয়েছিল ভালোবাসার রেশ। মিলন হল দুটি রাজ্যের। আনন্দে তাঁর চোখে জল চলে এসেছিল বলে জানিয়েছেন শ্রেয়া। সৌম্যদীপ ও রোশনিকে অনেক ভালোবাসা জানিয়ে তাঁদের আগামী জীবনের জন্য শুভেচ্ছা কামনা করেছেন। তাঁর মতে, অবশেষে ঘোষাল পরিবারের সদস্য বাড়ল। যে ভাইকে কোলে পিঠে করে বড় করে তুলেছেন, তাঁর বিয়েতে শ্রেয়া যথেষ্ট উচ্ছ্বসিত। সৌম্যদীপের স্ত্রী রোশনি দক্ষিণ ভারতীয়। কিন্তু রয়েছে তাঁদের মনের মিল।

শ্রেয়ার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সৌম্যদীপ ও রোশনির বিয়ে হয়েছে দুটি রীতি মেনে। দক্ষিণ ভারতীয় রীতি মেনে প্রথমে সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। সেদিন সোনালি রঙের শেরওয়ানি পরেছিলেন সৌম্যদীপ ও রোশনি পরেছিলেন সোনালি রঙের শাড়ি। এরপর বাঙালি রীতি মেনে বিয়ে হয়েছে তাঁদের। বাঙালি রীতিতে বিয়ের দিন সাবেকি বাঙালি বরের সাজে ক্যামেরাবন্দি হয়েছেন সৌম্যদীপ। রোশনি সেজেছিলেন লাল রঙের বেনারসি ও লাল ওড়নায়। কপালে চন্দন ও হাতে শাঁখা-পলা-নোয়ায় পুরোদস্তুর বাঙালি বধূ হয়ে উঠেছিলেন তিনি। গোয়ায় বসেছিল সৌম্যদীপ ও রোশনির বিয়ের আসর।

শ্রেয়া তাঁর ভাইয়ের বিয়ের ছবি শেয়ার করতেই হর্ষদীপ কৌর (Harshdeep Kaur) জানিয়েছেন শুভেচ্ছা। সৌম্যদীপ ও রোশনিকে শুভেচ্ছা জানিয়েছেন কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty)-ও। এছাড়াও অনুরাগীদের শুভেচ্ছায় ভরে গিয়েছে শ্রেয়ার কমেন্ট বক্স।

Related Articles