Bengali SerialHoop Plus

Sonamoni Saha: প্রথম বার ভেঙেছে ঘর, ফের বিয়ের পিঁড়িতে বসতে তৈরি সোনামণি, কেমন জীবনসঙ্গী চাই!

এক্কা দোক্কার পর একটা লম্বা ছুটি শেষে ‘শুভ বিবাহ’ এর হাত ধরে কামব‍্যাক করেছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। শেষ সিরিয়াল এক্কা দোক্কা ছাড়া তাঁর অভিনীত বাকি সব ধারাবাহিকই বেশ জনপ্রিয়। ছোটপর্দার পরিচিত মুখ সোনামণি। শুভ বিবাহ সিরিয়ালে প্রথম বার অভিনেতা হানি বাফনার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। প্রথম থেকেই ধারাবাহিকের টিআরপি ঊর্দ্ধমুখী‌।

হানির সঙ্গে কেমন সম্পর্ক

সংবাদ মাধ‍্যমের কাছে উচ্ছ্বাস প্রকাশ করে সোনামণি বলেন, প্রশংসা কার না ভালো লাগে! চেষ্টা করছেন যাতে আরো ভালো করা যায়। সোনামণি হানি বাফনার নতুন জুটি দর্শকরা বেশ পছন্দ করছেন। তবে বাস্তবে এখনো নায়কের সঙ্গে তেমন বন্ধুত্ব জমেনি সোনামণির। অভিনেত্রী জানান, হানি তেমন কথা বলেন না সেটে। কাজের কথা, সিনের কথা ছাড়া এখনো তাঁদের মধ‍্যে তেমন আলাপ জমেনি।

দ্বিতীয় বার বিয়ে করবেন সোনামণি?

ডিভোর্সি মেয়ের দ্বিতীয় বিয়ে নিয়ে শুভ বিবাহ সিরিয়ালের গল্প। সোনামণির বাস্তব জীবনেও রয়েছে এমন ঘটনা। একবার বিয়ে ভেঙেছে তাঁর। বর্তমানে অবশ‍্য নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন তিনি। তবে ভবিষ‍্যতে কি আর কখনো দ্বিতীয় বিয়ের কথা ভাববেন? রাখঢাক না করেই অভিনেত্রী বলেন, ছোট থেকেই বিয়ে নিয়ে একটা ফ‍্যান্টাসি রয়েছে তাঁর। জন্ম মৃত‍্যু বিয়ে, তিন বিধাতা নিয়ে, প্রচলিত এই কথাটি শুনলে নাকি তাঁর গায়ে কাঁটা দেয়। এখনো বিয়েটা তাঁর কাছে গুরুত্বপূর্ণ।

কেমন সঙ্গী চাই?

দ্বিতীয় বার আবারো সংসার গড়ার স্বপ্নও দেখেন সোনামণি। অকপটে জানান, ভবিষ‍্যতে ইচ্ছা তো অবশ‍্যই আছে। প্রতিটি মেয়েই চায় একজন ভালো জীবনসঙ্গী। এক্ষেত্রে তাঁর কোনো ক্রাইটেরিয়া রয়েছে? সোনামণি জানান, তাঁর চাই এমন জীবনসঙ্গী যে তাঁকে বুঝবে, ভালোবাসবে, আজীবন তাঁর খেয়াল রাখবে। তাকে বিয়ে করার পর যেন মনে না হয় যে কেন বিয়ে করলেন, এমনি একজন সঙ্গী চাই সোনামণির।

Related Articles