Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সমুদ্র সৈকতে ঝড় তুললেন শ্রাবন্তী, অভিনেত্রীকে এমন হট পোশাকে আগে দেখেননি কেউই

সমুদ্রের ধারে গোলাপি টি শার্ট পড়ে আবারো ইনস্টাগ্রাম পেয়েছে একটি ছবি শেয়ার করবেন শ্রাবন্তী যেখানে দেখা যাচ্ছে দুরের নীল সমুদ্র আর গোলাপি রঙের সুন্দর ডেনিম জিন্স পরে শ্রাবন্তী সুন্দরী হয়ে উঠেছেন। শ্রাবন্তী যে বেড়াতে ভীষণ ভালোবাসেন তা কিন্তু তার Instagram পেজে একটু খেয়াল রাখলেই বোঝা যায় যখন জীবনও জীবিকার চাপে তিনি তার তিনি ক্লান্ত ক্লান্ত হয়ে ওঠেন তখনই কিন্তু পাহাড়, সমুদ্রে চলে যান নিজের ইচ্ছামতন।

সেই সমস্ত জায়গাতে বেড়াতে গিয়েই তিনি নানান রকম পোজে ছবি দেন, যা কিন্তু সকলের দেখতে বেশ ভালই লাগে। এত সুন্দর ছবি যা দেখলে মনে হয়, শ্রাবন্তী যেন পাখির মতন উড়ে বেড়াতে ভালোবাসেন, তবে শুধুমাত্র বেড়াতে যাবার ছবি নয়, অনেক সময় ফটোশুটের কাজেও তিনি নানান রকম ছবি পোস্ট করেন।

সম্প্রতি তিনি যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে গোলাপি একটি টি-শার্টে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগবে সাথে তিনি একেবারে অসাধারণ এর সঙ্গে কন্ট্রাস্ট করে পরেছেন নীল ডেনিম জিনস আর বাইরে অর্থাৎ পিছনে দিকে দেখা যাচ্ছে নীল সমুদ্রের জলরাশি যেখানে নীল আকাশ একেবারে সমুদ্রের উপর উপুড় হয়ে পড়েছে।

চারিদিকের পরিবেশ আর শ্রাবন্তীর সাজগোজ সব যেন ভীষণ সুন্দর, তা তিনি বুঝিয়ে দিয়েছেন। একেবারেই নো মেক আপ লুকে শ্রাবন্তীকে খুব সুন্দর দেখতে লাগছে। ছবিতে দেখতে যদি আপনি মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ শ্রাবন্তীর ছবি –

Related Articles