Hoop NewsHoop Trending

Anubrata Mondal: বেনামী সম্পত্তি নেই, গ্রেফতার হয়েও গর্জে উঠলেন বীরভূমের বাহুবলী অনুব্রত

পার্থ অর্পিতার কোটি কোটি টাকার সম্পত্তির হদিস এখনও পায়নি ইডি ( ED)। চলছে জেরার পর জেরা। ভেঙে পড়েছেন অর্পিতা, কিন্তু এখনও কোনো রকম সদূত্তর মেলেনি। পাশাপাশি, শুরু হয়েছে বীরভূমের দোর্দন্ড প্রতাপ তৃণমূল নেতা’র গরু চুরির মামলা। তার পক্ষেও রয়েছে কোটি কোটি টাকার কেস।

গরু চুরির অভিযোগে বীরভূমের কেষ্টাকে সিবিআই গ্রেফতার করলেও পাবলিকের সামনে অনুব্রত তেমন কিছুই বলেননি। মুখে কুলুপ এঁটে অনুব্রত একেকটা দিন পার করছেন। তবে, সম্প্রতি মেয়ের চাকরির ব্যাপারে মুখ খুলেছিলেন অনুব্রত। তার দাবি মেয়ের সমস্ত সার্টিফিকেট আছে,মেয়ে পাশ করা।

এবারে, অনুব্রত মুখ খুললেন তার সম্পত্তি নিয়ে। ইতিমধ্যে, সিবিআই ও ইডি তৎপরতার সঙ্গে কেষ্টার রাইস মিলে হানা দেয়। বোলপুরের ‘ভোলে ব্যোম রাইস মিল’-এ গিয়ে তাজ্জব আধিকারিকরা। একের পর এক দামী দামী গাড়ির সম্ভার, নির্দিষ্ট গাড়ি গুলো নাকি বউ ও মেয়ের নামে করা। এছাড়াও, গোয়েন্দা সূত্রে খবর, বিভিন্ন ব্যাঙ্কে রয়েছে একাধিক ফিক্সড ডিপোজিট। এমনকি, অনুব্রত মণ্ডলের ব্যাঙ্ক আত্মীয়দের অ্যাকাউন্টে ১৬.৯৭ কোটি টাকার হদিস পাওয়া গিয়েছে।

এরপরেও বীরভূমের বাহুবলী অনুব্রত মণ্ডলের জবাব, কিস্যু নেই আমার নামে। তদন্ত হোক। করুক।‘‘আমি তদন্তে ১০০ শতাংশ সহযোগিতা করছি।’’ তাহলে কি টাকা দিয়েই অনুব্রত সরকারি সার্টিফিকেট বানিয়েছেন? পার্থ চট্টোপাধ্যায় শিক্ষা মন্ত্রী থাকার সময় যেই নয় ছয় হয়েছে তারই আশীর্বাদ কি সুকন্যা মন্ডল পেয়েছেন? তাহলে কি সমস্ত সম্পত্তি টাকা আত্মীয়দের ব্যাঙ্কে রেখে নিজে ঝাড়া হাত পা হয়ে যাচ্ছেন অনুব্রত?

Related Articles