BollywoodHoop Plus

ফের বিতর্কে রিয়া চক্রবর্তী, রবীন্দ্রনাথের বই হাতে বিশ্বাসের সুর শোনালেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা

রিয়ার হতে রবীন্দ্রনাথের সঞ্চয়িতা!!! হ্যাঁ, পড়ছেন তিনি। যারা বই পোকা তাদের কাছে বইই সর্বস্ব। বইতে যেন সব দুঃখ মিলিয়ে যায়, আবার এই বইতেই আনন্দ খুঁজে পাওয়া যায়। গত বছরের চর্চিত এবং ভিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী কি আনন্দ খুঁজছেন রবীন্দ্রনাথের কাব্যগ্রন্থ থেকে?

রিয়া বলেছেন যে তিনি বিশ্বাস খুঁজে পেয়েছেন এই বই থেকে। সুশান্ত সিং রাজপুতের অকাল ও আকস্মিক মৃত্যুতে ছারখার হয়ে যায় রিয়া চক্রবর্তীর জীবন। সি বি আই থেকে ইডি এবং এন সি বি সকলের দরজায় যেতে হয় তাকে। শেষমেষ বাইকুল্লা জেলে প্রায় এক মাস থাকেন। জামিন পেলেও হাজিরা দিতে হয় তাকে। সোশ্যাল মিডিয়া থেকে কার্যত বিদাই নিয়েছিলেন তিনি। অবশ্য নারী দিবসের দিন মায়ের হাতে হাত রেখে ছবি পোস্ট করেন। এবার আবারও হাতে সঞ্চয়িতা নিয়ে ছবি পোস্ট করলেন রিয়া চক্রবর্তী।

ছবি পোস্ট করেও রেহাই নেই। সুশান্তের অনুরাগীদের কাছে রিয়া আজও দোষী। তাদের ধারণা সুশান্তের মৃত্যুর জন্য রিয়া কোনো না কোনো ভাবে দ্বায়ী। যদিও ভিসেরা রিপোর্ট জানিয়েছে সুশান্ত নাকি আত্মহত্যাই করেছেন। এখনও সেই মৃত্যুর কিনারা হয়নি। উল্লেখ্য, রিয়াকে খুব শীঘ্রই চহেরে মুভিতে দেখা যাবে। এছাড়াও সুশান্তের জিমে মাঝে মধ্যে রিয়াকে দেখা যায়। এমনকি সাকিব সালিমের জন্মদিন পালন করতে আলিবাগ গিয়েছিলেন রিয়া। সঙ্গে ছিলেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও।

ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী। কিন্তু এতেও দুবিধা। নেট নাগরিকদের চোখের বালি রিয়া চক্রবর্তী। তিনি যাই পোস্ট করেন তাতে করে বিষ বছরের ইতিহাস ছলকে ওঠে। সুশান্তের অনুরাগীরা আজও ক্ষমা করতে পারেনি রিয়াকে। হয়তো এই জন্যেই রিয়ার নতুন পোস্ট কেউ কেউ কমেন্ট করেছেন “বাংলা বই যে নিয়েছ, তুমি পড়তে পারো তো?”

Related Articles