BollywoodHoop Plus

কার্তিক সুশান্ত এখন অতীত, এই পরিচালকের প্রেমে মজলেন অভিনেত্রী সারা আলি খান!

এতদিন অনেকেই জানতো সারার প্রেমিক কার্তিক আরিয়ান। কিন্তু, ছবি অন্য কথা বলছে। কার্তিক এখন অতীত। শোনা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও প্রেম করতেন একটা সময় সারা। কিন্তু, তার প্রয়াণের পর সারার প্রেমিক কে হতে পারে এই নিয়ে তার অনুরাগীদের মধ্যে একটু আধটু জল্পনা রয়েছে।

এদিকে সারা নিজেই প্রকাশ করলেন তার নতুন প্রেমিকের কথা। দুজন একসঙ্গে অনেক জায়গায় ঘুরতেও গিয়েছেন। সেই ছবিও বহুবার সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছেন সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সারা আলি খান এবং তার সেই বিশেষ বন্ধু।

জানা গিয়েছে, সারার এই নতুন বন্ধুর নাম জিহান হান্ডা (Jehan Handa)। কে এই জিহান? ইনি নাকি হলেন ‘কেদারনাথ’ ছবির সহকারি পরিচালক।  এই বিশেষ বন্ধুর সঙ্গে এর  আগেও অনেক ছবি পোস্ট করেছিলেন সারা। সারার এই রহস্যে ঘেরা বিশেষ বন্ধুকে নিয়ে তোলপাড় এখন সোশ্যাল মিডিয়া। অনেকেই প্রশ্ন তুলছেন, কার্তিক আরিয়ানের সঙ্গে কি সম্পর্ক শেষ?

 

View this post on Instagram

 

A post shared by Jehan Handa (@jehanhanda)

এদিন ছিল জিহান হান্ডার (Jehan Handa) জন্মদিন। আর জন্মদিনেই তার সঙ্গে একটি দুষ্টু মিষ্টি ভিডিও পোস্ট করেছেন সারা আলি খান। লিখেছেন, আমাদের প্রেমের, বন্ধুত্বের কোনো লিখিত পত্র নেই, দলিল নেই, কিন্তু সবরকম খারাপ পরিস্থিতে আমি তোমার পাশে থাকবো, তুমি এগিয়ে যাও আমি তোমার পিছনেই আছি।’ বোঝাই যাচ্ছে সারার মনে এখন এই পুরুষসঙ্গী দারুন জায়গা বানিয়েছে। তাহলে কি ইনিই সারার নতুন প্রেমিক? এমনকি কিছুদিন আগেও এই জিহান ও সারা তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে একটা ট্যুরের ছবি পোস্ট করেছিলেন, লিখেছিলেন লাভ ইউ বাবু। তাহলে বোঝাই যাচ্ছে নতুন কোনো গল্প শুরু হতে চলেছে সারার জীবনে।

Related Articles