Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Adrit Roy: সিরিয়াল ছেড়ে সিনেমায় কামব্যাক করছেন আদৃত, বিপরীতে কে!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

আদৃত রায় (Adrit Ray)তাঁর কেরিয়ার শুরু করেছিলেন বাংলা ফিল্ম ‘নূরজাহান’-এর মাধ্যমে। তবে এই ফিল্মটি হিট হয়নি। গত আড়াই বছর ধরে আদৃতের পরিচয় ছিল সিদ্ধার্থ মোদক হিসাবে। জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-এর মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন তিনি। ‘মিঠাই’ তাঁকে জনপ্রিয় করে তুলেছে। তবে ‘মিঠাই’-এ অভিনয় করার সময় কয়েকটি বাংলা ফিল্মেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন আদৃত। কয়েক মাস হল অফ এয়ার হয়ে গিয়েছিল ‘মিঠাই’। তবে একসময়ের বেঙ্গল টপার এই ধারাবাহিক পুনঃসম্প্রচারিত হচ্ছে আবারও। অপরদিকে ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার পর আদৃত কিছুদিন বিরতি নিয়েছিলেন। ঘুরতে গিয়েছিলেন পাহাড়ে। কিন্তু আবারও ফিরছেন তিনি। তবে বড় পর্দায়।

এসভিএফ-এর প্রযোজনায় তৈরি মুভি ‘পাগল প্রেমী’-তে অভিনয় করছেন আদৃত। তাঁর প্রথম ছবি ‘নূরজাহান’-এর মতোই এই মুভিটিও ‘মাস’ ঘরানার। একসময় এই ধরনের মুভিকে কমার্শিয়াল বলা হলেও প্রকৃতপক্ষে, বর্তমান সময়ে সব ঘরানার মুভিই কমার্শিয়াল। অভিরূপ ঘোষ (Abhirup Ghosh) পরিচালিত মুভি ‘পাগল প্রেমী’-র শুটিংয়ের কিছু ক্লিপিংস সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আদৃতের বিপরীতে এই মুভিতে অভিনয় করছেন মুনমুন (Munmun)। তাঁর কেরিয়ারের শুরু মডেলিং-এর মাধ্যমে। একটি বিখ্যাত জুয়েলারি ব্র্যান্ডের মুখ মুনমুন।

 
View this post on Instagram
 

A post shared by adrit creation (@adritcreation)

এর আগে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)পরিচালিত ফেলুদা সিরিজে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন মুনমুন। ‘পাগল প্রেমী’ নায়িকা হিসাবে তাঁর প্রথম ফিল্ম। তবে আদৃতের কাছে ‘মিঠাই’-এর পর অনেকগুলি ধারাবাহিকের প্রস্তাব এলেও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ বরাবর তাঁর লক্ষ্য বড় পর্দা। পাশাপাশি সিড-এর চরিত্র ছেড়ে বেরোতে চেয়েছিলেন আদৃত।

তবে ‘পাগল প্রেমী’ কবে রিলিজ করবে তা এখনও জানা যায়নি। এমনকি ঘোষণা হয়নি মুভির ট্রেলার লঞ্চের দিনও।