Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই বড় চমক, জুটিতে আদুরে বিবাহবার্ষিকী পালন অভিষেক-ঐশ্বর্যর

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। ইন্ডাস্ট্রির ঐতিহ্যবাহী পরিবারেরর একমাত্র পুত্রবধূর জীবনে অবশ্য বিতর্ক কম নেই। বিতর্ক আরো বাড়ে যখন হঠাৎ করেই গুঞ্জন ছড়ায়, বিবাহ বিচ্ছেদ হতে চলেছে ঐশ্বর্য এবং অভিষেকের। বচ্চন পরিবারের এই দুঃসময়ে মন ভারাক্রান্ত হয়েছিল অনেক অনুরাগীর। বিগত বেশ কিছু সময় ধরেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিন উঠেছে।

এর মাঝেই এসে পড়ল অভিষেক ঐশ্বর্যর বিয়ের তারিখ। আর বিবাহবার্ষিকীতেই অনুরাগীদের জন্য বিশেষ সারপ্রাইজ দিলেন তারকা জুটি। ২০ এপ্রিল বিবাহবার্ষিকী অভিষেক ঐশ্বর্যর। সারা দিনে কোনো রকম শুভেচ্ছা বার্তা না পেয়ে অনুরাগীরা যখন তাঁদের বিচ্ছেদ নিয়ে একরকম ওয়াকিবহাল, ঠিক তখনই বড়সড় সারপ্রাইজ আসে বচ্চন বধূর তরফে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই বড় চমক, জুটিতে আদুরে বিবাহবার্ষিকী পালন অভিষেক-ঐশ্বর্যর

এদিন মধ্যরাতে হঠাৎ করেই চমক দেন ঐশ্বর্য। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন তিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করা হয় এদিন। ঐশ্বর্যর বুকে মাথা রেখে মেয়ে আরাধ্যা। আর পেছনেই হাসিমুখে দাঁড়িয়ে অভিষেক। ঠিক একটি ‘হ্যাপি ফ্যামিলি ফটো’। ছবি দেখে উড়ে ঘিয়ছছে বিচ্ছেদের গুঞ্জন। অভিষেক ঐশ্বর্য কে হাসি মুখে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তাঁদের অনুরাগীরা। অনেকে আবার আরাধ্যার সৌন্দর্যেরও প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল, অভিষেক ঐশ্বর্যর মধ্যে নাকি দীর্ঘদিনের বিবাদ। তাঁদের দাম্পত্য জীবন মোটেই সুখের নয়। শুধুমাত্র মেয়ে আরাধ্যার মুখ চেয়েই নাকি আলাদা হননি অভিষেক ঐশ্বর্য। শোনা যায়, শাশুড়ি মা জয়া বচ্চন এবং ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেই মূলত বিবাদ ঐশ্বর্যর। তবে এ ব্যাপারে কখনোই কেউ মুখ খোলেননি। প্রসঙ্গত, ঐশ্বর্যর সৌন্দর্য, বুদ্ধিমত্তা বরাবর চর্চায় থেকেছে। সেই সঙ্গে সংবাদ শিরোনামে উঠে এসেছে তাঁকে ঘিরে নানান বিতর্ক। বর্তমানে তাঁর সিনেমার সংখ্যা হাতে গোনা। শেষ বার ‘পন্নিয়িন সেলভান ২’ ছবিতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...