Advertisements

Short Film: বিয়ের প্রথম রাতের গল্পে চড়চড়িয়ে বাড়ছে উত্তেজনা, পরিবারের সামনে একদম দেখবেন না

Nirajana Nag

Nirajana Nag

Follow

আগের থেকে দর্শকদের কাছে বিনোদনের পছন্দ অপছন্দের বদল ঘটেছে অনেকটাই। সিরিয়াল সিনেমার থেকে ডিজিটাল প্ল্যাটফর্মের বিনোদনের প্রতি দর্শকদের আগ্রহ বেড়েছে বেশি। ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের (Short Film) মতো মাধ্যম গুলি এখন অধিকাংশ দর্শক টানছে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এমন বহু ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম চোখে পড়ে। আর দর্শকদের জন্যই ভাইরাল হচ্ছে সেই সব ভিডিও।

এখন বেশিরভাগ মানুষই নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। আর বর্তমানের চাহিদা মেনে শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট। আসলে দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে।

Read More: অষ্টম পাশ যোগ্যতায় গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, এই ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র

ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা এবং হিন্দি শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে।

Read More: দামি বাইকের সব ফিচার্স রয়েছে কম বাজেটের এই ই-স্কুটারে, মাত্র ৯৯৯ টাকায় চলছে বুকিং

ইউটিউবে চোখ রাখলেই সন্ধান পাওয়া যাবে অনেক ধরণের শর্ট ফিল্মের, যার মধ্যে রয়েছে অ্যাডাল্ট হিন্দি শর্ট ফিল্মও। ইদানিং একটি শর্ট ফিল্ম নতুন করে নজর কাড়তে শুরু করেছে দর্শকদের। এক বছর আগেই ‘ক্রাইম ওয়ার্ল্ড পঞ্জাবি’ নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই শর্ট ফিল্মটি। এর মধ্যেই ভিউ পৌঁছে গিয়েছে ৯৬ হাজারে। দর্শকরা বেশ পছন্দ করছেন ৪২ মিনিটের এই শর্ট ফিল্মের বিষয়বস্তু। তাই ভিউও বাড়ছে দ্রুত গতিতে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow