Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Anamika Chakraborty: ‘একটিই আক্ষেপ রয়ে গিয়েছে’, নিজের বড় ভুল নিয়ে মুখ খুললেন অনামিকা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

কিছুদিন আগেই ইন্ডাস্ট্রিতে কাজ না পাওয়ার কথা বলে বোমা ফাটিয়েছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। অভিনয় জগতে নয় নয় করে কম দিন তো হল না তাঁর। কাজ করেছেন ছোটপর্দা থেকে বড়পর্দা, ওয়েব সিরিজেও। বিশেষ করে ওয়েব সিরিজে বোল্ড চরিত্রে অভিনয় করে প্রভূত খ্যাতি পেয়েছিলেন তিনি। নায়িকা থেকে খলনায়িকা, সব ধরণের চরিত্রেই নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন তিনি। তবুও বর্তমানে তাঁর মতো অভিনেত্রীকে কাজের জন্য হা পিত্যেশ করতে হচ্ছে। এবার মনের এক আক্ষেপের কথা প্রকাশ করলেন অনামিকা।

এক সাক্ষাৎকারে অনামিকাকে বলতে শোনা যায়, তাঁর জীবনে একটিই আক্ষেপ রয়েছে। আর সেটা হল, তিনি নিজের পড়াশোনা সম্পূর্ণ করেননি। অভিনেত্রী বলেন, এই একটিই জিনিস নিয়ে তাঁর সবথেকে বেশি আক্ষেপ হয়। তিনি সকলকে বলেন, অন্তত ক্লাস টুয়েলভ পর্যন্ত পড়তে। বেসিক এডুকেশন টুকু অন্তত সম্পূর্ণ করতে। কারণ মানুষ যতই মেধাবী হোক না কেন, লিখিত মূল্য আলাদা হয়।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Anamika Chakraborty: 'একটিই আক্ষেপ রয়ে গিয়েছে', নিজের বড় ভুল নিয়ে মুখ খুললেন অনামিকা

এর আগে অনামিকা জানিয়েছিলেন, ওজন বাড়ার জন্য এখন আর তেমন কাজ পান না তিনি। দীর্ঘদিন পর্দায় দেখা যায় না তাঁকে। ক্রমাগত প্রত্যাখ্যানের মুখে পড়ছেন তিনি। তাঁকে দেখেই বলা হচ্ছে যে তিনি মোটা হয়ে গিয়েছেন। রোগা না হলে নাকি স্ক্রিনে ভালো লাগবে না। অনামিকা বলেন, এখনও অনেকেরই বিশ্বাস যে মোটা হলে অভিনেত্রী হওয়া যায় না। শুধু রোগা মানেই সুন্দর।

অনেক কম বয়সে অভিনয়ে পা রেখেছিলেন অনামিকা। বিভিন্ন ধরণের চরিত্রে প্রমাণ করেছেন নিজেকে। কিন্তু এখন ওজন বাড়ায় প্রত্যাখ্যাত হতে হচ্ছে তাঁকে। প্রসঙ্গত, ‘রাজযোটক’ সিরিয়ালের হাত ধরে অভিনয়ে আসেন অনামিকা। ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালটি তাঁকে খ্যাতির চূড়ায় তোলে। পাশাপাশি ওয়েব সিরিজেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। ২০২৩ সালের জুন মাসে বিয়ে করেন অনামিকা এবং উদয়। এতদিন পর সম্প্রতি কাশ্মীর ট্রিপে গিয়েছিলেন তাঁরা। বিয়ের পরে এটাই ছিল দুজনের প্রথম একা ভ্রমণ। ভ্যাকেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁরা। বেশ ভাইরালও হয়েছিল ছবিগুলি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...