Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

দুজনের বয়সের ফারাক ১৩ বছর, হাঁটুর বয়সী অনন্যাকেই বিয়ে করছেন আদিত্য!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

রণবীর আলিয়া, রণবীর দীপিকাদের পেছনে ফেলে বলিউডের হটেস্ট কাপল হিসেবে উঠে এসেছেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey) এবং আদিত্য রয় কাপুর (Aditya Roy Kapoor)। ইন্ডাস্ট্রির অন্যতম এই হ্যান্ডসাম হাঙ্ক অনন্যার প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন। দুজনের কেউই সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেননি, কিন্তু তাঁদের সম্পর্কটাও কারোরই আর অজানা নেই। বিভিন্ন শো, সাক্ষাৎকারে আকারে ইঙ্গিতে তাঁরা আভাস দিয়েছেন প্রেমের। এমনকি বহুবার একসঙ্গে দেখাও গিয়েছে আদিত্য এবং অনন্যাকে। তাঁদের প্রেমই এখন বলি পাড়ার চর্চার বিষয়।

এবার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, অনন্যা এবং আদিত্য নাকি খুব বিয়ের পিঁড়িতে বসার তোড়জোড় করছেন। দুই পরিবারই এ সম্পর্ক নিয়ে অবগত। বলিউডি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, কাজের দিক দিয়ে অনন্যা এবং আদিত্য দুজনেই যথেষ্ট ভালো জায়গায় রয়েছেন। দুজনের হাতেই এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে। তাঁরা যদি এই মুহূর্তে বিয়ে নাও করেন, তাহলে বাগদান সেরে রাখতে পারেন বলে খবর। তবে তা সম্ভবত প্রকাশ্যে আনা হবে না।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
দুজনের বয়সের ফারাক ১৩ বছর, হাঁটুর বয়সী অনন্যাকেই বিয়ে করছেন আদিত্য!

উল্লেখ্য, বয়স এবং অভিজ্ঞতা দুই দিক থেকেই অনন্যার থেকে সিনিয়র আদিত্য। চাঙ্কি পাণ্ডে কন্যার বয়স এখন ২৫। অন্যদিকে আদিত্য ৩৮ বছর বয়সী। নিজের থেকে ১৩ বছরের বড় পুরুষকে মন দিয়েছেন অভিনেত্রী। এর আগে ‘আশিকি ২’ সহ অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন আদিত্য। দুজনের অফস্ক্রিন জুটিও বেশ জনপ্রিয় ছিল। অন্যদিকে ঈশান খট্টরের সঙ্গে সম্পর্কে ছিলেন অনন্যা। কিন্তু কোনো সম্পর্কই টেকেনি। তারপরেও অনন্যার সঙ্গে একাধিক অভিনেতার নাম জড়িয়েছে।

প্রসঙ্গত, আদিত্যকে শেষ বার দেখা গিয়েছে, ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজে। তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল এই ওয়েব সিরিজে। অন্যদিকে অনন্যা শেষ বার অভিনয় করেছেন ‘খো গয়ে হাম কাহা’ ছবিতে। এই দুই লাভবার্ডসদের ব্যাপারে খুঁটিনাটি তথ্য জানার জন্য উদগ্রীব হয়ে থাকেন নেটিজেনরা।

 
View this post on Instagram
 

A post shared by Scott Eyewear (@scotteyewear)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...