Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

চার মাস ধরে হাঁটুতে ফুটেছিল কাঁচ, কেমন আছেন ‘এক্কা দোক্কা’-র তমালী!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

কাঁচ এমন একটি বস্তু যা পায়ে ফুটলেই বোঝা যায়। কিন্তু অনিন্দিতা রায় চৌধুরী (Anindita Raychaudhury) ঘুণাক্ষরেও বুঝতে পারেননি, তাঁর পায়ে লাগাতার চার মাস ধরে ফুটে রয়েছে কাঁচের টুকরো। দিব্যি হেঁটে-চলে বেড়াচ্ছিলেন তিনি। এমনকি বাদ যায়নি শুটিং-ও। কিন্তু গত কয়েক দিন ধরে হাঁটুতে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। এমনকি হাঁটা-চলা করলে হাঁটুতে চাপ পড়ে বাড়তে থাকে যন্ত্রণা। চিকিৎসকের কাছে গেলে তিনি অনিন্দিতাকে পরীক্ষা করে জানান, হাঁটুতে বিঁধেছে কাঁচের টুকরো। অস্ত্রোপচার ছাড়া যা বার করার উপায় নেই। ফলে বৃহস্পতিবার অনিন্দিতার অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অনিন্দিতাকে আপাতত পনের দিন বিশ্রামে থাকতে হবে।

অনিন্দিতা জানালেন, পনের দিন পর কাটা হবে তাঁর পায়ের সেলাই। তবে বাড়িতে বসে থাকতে চান না তিনি। কারণ শুটিং ফ্লোরে কাজের মধ্যে থাকলে অনিন্দিতার মন ভালো থাকবে। বর্তমানে তিনি ‘এক্কা দোক্কা’-য় অভিনয় করছেন। অনিন্দিতা জানালেন, ইউনিটের সদস্যরা তাঁর সাথে যথেষ্ট সহযোগিতা করেছেন। তবে সোমবার থেকে আবারও শুটিং শুরু করতে চলেছেন অনিন্দিতা। শুটিং ফ্লোরে আপাতত হুইলচেয়ারেই ঘুরতে হবে তাঁকে। নিজের হুইলচেয়ারে বসা ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুরাগীদের সাথে পুরো ঘটনা ভাগ করে নিয়েছেন অনিন্দিতা।

মজা করে অনিন্দিতা লিখেছেন, কয়েকটা দিন যেহেতু পা চলবে না, সেহেতু মুখ বেশি চলবে তাঁর। অনিন্দিতার পোস্টে কমেন্ট করে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-রা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। অনুরাগীরাও চান, দ্রুত সুস্থ হয়ে উঠুন তাঁদের প্রিয় অভিনেত্রী।

এর আগে অনিন্দিতাকে বাংলা ধারাবাহিক ‘ধুলোকণা’-য় দেখা গিয়েছিল। এছাড়াও ‘দেশের মাটি’, ‘গুড্ডি’-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।