Advertisements

ক্যামেরার সামনেই অঞ্জনা সিংয়ের হট স্টাইল, ভিডিও দেখে নিয়ন্ত্রণহীন হয়ে গেলেন ভক্তরা

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

ভোজপুরি সিনেমার নায়িকাদের মতো বেশ অনেকেই জনপ্রিয়তা পাচ্ছেন এবং তাদের মধ্যে উল্লেখযোগ্য। যেমন আম্রপালী দুবে, মোনালিসা আরও অনেকে রয়েছে। কিন্তু সম্প্রতি অঞ্জনা সিংয়ের একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। তবে শুধুমাত্র যে ভোজপুরি নায়িকাদের মানুষের জীবনে অনেকটা জায়গা দখল করে আছে এমনটা নয়, কিন্তু মনে প্রানে এখানকার নায়করাও কিন্তু বেশ সুন্দর। এখানকার নায়কদের মধ্যে উল্লেখযোগ্য হলো খেসারি লাল যাদব, দীনেশ নাল যাদব, পবন সিং আরো অনেকে নতুন প্রজন্মের অনেক শিল্পী রাও কিন্তু এই ধরনের সিনেমা করতে আছেন।

সম্প্রতি অসাধারণ একটি ভোজপুরী সিনেমার গান সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আসলে বর্তমানে নতুন প্রজন্মরা কিন্তু শুধু বাংলার হিন্দি গানের মধ্যে সীমাবদ্ধ নেই, এই ধরনের ভোজপুরি গান ও বেশ মজা করে দেখে তারা। ভিডিওগুলো মানুষ এত পছন্দ করেন। তা কমেন্টে গেলেই দেখতে পাওয়া যায়, লক্ষ লক্ষ মানুষ লাইক দিয়ে পছন্দ করেন। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল তু হি মেরি মেরি জান হ্যা রাধা’ সিনেমার গান ছুয়াটা পানি থোপে রে।

অসাধারণ এই গানের সঙ্গে নেচেছেন ভোজপুরি সিনেমার এক অসাধারণ নায়িকা অঞ্জনা সিং। গোলাপী শাড়ি পরে তাকে দেখতে কিন্তু ভীষণ ভালো লাগছে, বিরাজ ভাটের সঙ্গে তার রোমান্টিক দৃশ্য মানুষদের উপভোগ করেছেন। গোলাপী শাড়ির আঁচল নামিয়ে অভিনেতার সঙ্গে রোমান্টিক মুডে মেতে উঠেছেন অভিনেত্রী। অসাধারণ এই রোমান্টিক গানটি গেয়েছেন ইন্দু সোনালী এবং গানের কথা লিখেছেন কবি পেয়ারীলাল যাদব। সুর দিয়েছেন রাজেশ রাজনীশ। ইশতার রিজিওনাল ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি মাত্র ১০ বছর আগে শেয়ার করা হয়েছে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow